বরিশালে বঙ্গবন্ধু ক্লাবের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ১২:০১
  • 94 বার পঠিত
বরিশালে বঙ্গবন্ধু ক্লাবের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট

শামীম আহমেদ ॥ বরিশাল সিটি কর্পোরেশন’র মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্’র প্রতিষ্ঠিত সংগঠন বঙ্গবন্ধু ক্লাব ও নগরীর ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে দুই শতাধিক জনসাধারনের বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়েছে।

নিউ সার্কুলার রোডস্থ হার্ট ফাউন্ডেশন’র হল রুমে আজ মঙ্গলবার বেলা তিন টায় এ কার্যক্রমের উদ্ধোধন করেন ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ মোঃ কবির ও সাধারন সম্পাদক মোঃ সাইদুর রহমান সোহেল। এসময় উপস্থিত ছিলেন শেরে বাংলা মেডিকেল কলেজ শিক্ষার্থী ডাঃ আশিক আহম্মেদ পাভেল, মহিলা আওয়ামীলীগের নেত্রী মিসেস লিকা প্রমুখ।

বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা কার্যক্রমের সংক্ষিপ্ত সভায় বক্তরা বলেন, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্‘র প্রতিষ্ঠিত সংগঠন বঙ্গবন্ধু ক্লাব বরিশাল। বঙ্গবন্ধু ক্লাব একটি সামাজিক সংগঠন এই সংগঠনের কাজ সাধারন মানুষের পাশে থাকা। এই ধরনের সামাজিক কাজের মাধ্যমে বঙ্গবন্ধু ক্লাব মানুষের সেবায় নিয়জিত আছে এবং থাকবে সব সময়। বিনামূল্যে রক্তের গ্র“প পরীক্ষা কার্যক্রমে একত্বতা প্রকাশ করে শিশু,যুবক,নারী-পুরুষের উপস্থিতি ছিলো চোখে পরার মত।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জা
%d bloggers like this: