বরিশালে বঙ্গবন্ধু ক্লাবের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ১২:০১
  • 1054 বার পঠিত
বরিশালে বঙ্গবন্ধু ক্লাবের আয়োজনে বিনামূল্যে রক্তের গ্রুপ টেস্ট
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল সিটি কর্পোরেশন’র মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্’র প্রতিষ্ঠিত সংগঠন বঙ্গবন্ধু ক্লাব ও নগরীর ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে দুই শতাধিক জনসাধারনের বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়েছে।

নিউ সার্কুলার রোডস্থ হার্ট ফাউন্ডেশন’র হল রুমে আজ মঙ্গলবার বেলা তিন টায় এ কার্যক্রমের উদ্ধোধন করেন ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ মোঃ কবির ও সাধারন সম্পাদক মোঃ সাইদুর রহমান সোহেল। এসময় উপস্থিত ছিলেন শেরে বাংলা মেডিকেল কলেজ শিক্ষার্থী ডাঃ আশিক আহম্মেদ পাভেল, মহিলা আওয়ামীলীগের নেত্রী মিসেস লিকা প্রমুখ।

বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা কার্যক্রমের সংক্ষিপ্ত সভায় বক্তরা বলেন, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্‘র প্রতিষ্ঠিত সংগঠন বঙ্গবন্ধু ক্লাব বরিশাল। বঙ্গবন্ধু ক্লাব একটি সামাজিক সংগঠন এই সংগঠনের কাজ সাধারন মানুষের পাশে থাকা। এই ধরনের সামাজিক কাজের মাধ্যমে বঙ্গবন্ধু ক্লাব মানুষের সেবায় নিয়জিত আছে এবং থাকবে সব সময়। বিনামূল্যে রক্তের গ্র“প পরীক্ষা কার্যক্রমে একত্বতা প্রকাশ করে শিশু,যুবক,নারী-পুরুষের উপস্থিতি ছিলো চোখে পরার মত।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d