বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের মানিলন্ডারিং মামলা চলবে: হাইকোর্ট

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ১০:৩৬
  • 995 বার পঠিত
বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের মানিলন্ডারিং মামলা চলবে: হাইকোর্ট
সংবাদটি শেয়ার করুন....

বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের বিরুদ্ধে মানিলন্ডারিং মামলা বাতিল চেয়ে করা আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। আজ মঙ্গলবার বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। আদালতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

আইনজীবী খুরশীদ আলম খান সাংবাদিকদের জানান, ঢাকার তৃতীয় বিশেষ জজ আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে। এ অবস্থায় তিনি মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেন। যেটি আজ মঙ্গলবার খারিজ হয়ে যায়। ফলে বিচারিক আদালতে মামলাটি চলমান থাকবে।

২০১১ সালের ১৬ই আগস্ট গুলশান থানায় হাফিজ ইব্রাহিম ও তার স্ত্রীর মাফরুজার সিঙ্গাপুরস্থ স্টান্ডার্ড চাটার্ড ব্যাংক হিসেবে এক লাখ ৭৫ হাজার ডলার জমা করার অভিযোগে দুদক মানিলন্ডারিংয়ের মামলা দায়ের করে। এ মামলায় ২০১২ সালের ১২ই জুন বিচারিক আদালত অভিযোগ আমলে নেন।
পরে ২০১৫ সালের ৩রা নভেম্বর ঢাকার তৃতীয় বিশেষ জজ আদালত অভিযোগ গঠন করেন। ওই মামলা বাতিল চেয়ে করা আবেদন আজ হাইকোর্ট খারিজ করে দিলো।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d