বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের মানিলন্ডারিং মামলা চলবে: হাইকোর্ট

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ১০:৩৬
  • 146 বার পঠিত
বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের মানিলন্ডারিং মামলা চলবে: হাইকোর্ট

বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের বিরুদ্ধে মানিলন্ডারিং মামলা বাতিল চেয়ে করা আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। আজ মঙ্গলবার বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। আদালতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

আইনজীবী খুরশীদ আলম খান সাংবাদিকদের জানান, ঢাকার তৃতীয় বিশেষ জজ আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে। এ অবস্থায় তিনি মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেন। যেটি আজ মঙ্গলবার খারিজ হয়ে যায়। ফলে বিচারিক আদালতে মামলাটি চলমান থাকবে।

২০১১ সালের ১৬ই আগস্ট গুলশান থানায় হাফিজ ইব্রাহিম ও তার স্ত্রীর মাফরুজার সিঙ্গাপুরস্থ স্টান্ডার্ড চাটার্ড ব্যাংক হিসেবে এক লাখ ৭৫ হাজার ডলার জমা করার অভিযোগে দুদক মানিলন্ডারিংয়ের মামলা দায়ের করে। এ মামলায় ২০১২ সালের ১২ই জুন বিচারিক আদালত অভিযোগ আমলে নেন।
পরে ২০১৫ সালের ৩রা নভেম্বর ঢাকার তৃতীয় বিশেষ জজ আদালত অভিযোগ গঠন করেন। ওই মামলা বাতিল চেয়ে করা আবেদন আজ হাইকোর্ট খারিজ করে দিলো।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: