বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের মানিলন্ডারিং মামলা চলবে: হাইকোর্ট

  • আপডেট টাইম : জানুয়ারি ০৭ ২০২০, ১০:৩৬
  • 92 বার পঠিত
বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের মানিলন্ডারিং মামলা চলবে: হাইকোর্ট

বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের বিরুদ্ধে মানিলন্ডারিং মামলা বাতিল চেয়ে করা আবেদন খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। আজ মঙ্গলবার বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। আদালতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান।

আইনজীবী খুরশীদ আলম খান সাংবাদিকদের জানান, ঢাকার তৃতীয় বিশেষ জজ আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে। এ অবস্থায় তিনি মামলা বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেন। যেটি আজ মঙ্গলবার খারিজ হয়ে যায়। ফলে বিচারিক আদালতে মামলাটি চলমান থাকবে।

২০১১ সালের ১৬ই আগস্ট গুলশান থানায় হাফিজ ইব্রাহিম ও তার স্ত্রীর মাফরুজার সিঙ্গাপুরস্থ স্টান্ডার্ড চাটার্ড ব্যাংক হিসেবে এক লাখ ৭৫ হাজার ডলার জমা করার অভিযোগে দুদক মানিলন্ডারিংয়ের মামলা দায়ের করে। এ মামলায় ২০১২ সালের ১২ই জুন বিচারিক আদালত অভিযোগ আমলে নেন।
পরে ২০১৫ সালের ৩রা নভেম্বর ঢাকার তৃতীয় বিশেষ জজ আদালত অভিযোগ গঠন করেন। ওই মামলা বাতিল চেয়ে করা আবেদন আজ হাইকোর্ট খারিজ করে দিলো।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: