ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৬:০৯
  • 981 বার পঠিত
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ চলো যাই যুদ্ধে ধর্ষকদের বিরুদ্ধে এই শ্লোগান নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের শিকার হওয়ার প্রতিবাদে ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বরিশাল বিএম কলেজ শাখার সাধারন শিক্ষার্থীরা।

আজ বুধবার সকাল ১১টায় বিএম কলেজ ক্যাম্পাসের ভিতরে সাধারন শিক্ষার্থীরা ধর্ষকদের বিচারের দাবী জানিয়ে কয়েক দফা বিক্ষোভ মিছিল করে। পরে তারা বিএম কলেজ সড়কে দাড়িয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে। শিক্ষার্থী রেজাউল করীমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আঃ রহিম,রকিবুল ইসলাম, রনি মজুমদার, মোঃ তরিকুল ইসলাম,রহিুল দাস ও আসমা আক্তার প্রমুখ।

বক্তারা এসময় বলেন সন্দেহজনক ভাবে কাউকে গ্রেপতার নয় প্রকৃত সুষ্ঠ তদন্তের মাধ্যমে আসল চিহ্নিত ধর্ষকদের গ্রেপতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানান। শিক্ষার্থীরা আরো বলেন এদেশে সঠিক ধর্ষকদের বিচার না হওয়ার কারনেই বার এধরনের অপরাধীরা আইনের হাত থেকে ফসকে রেড়িয়ে যাবার কারনেই এধরনের অপরাধ নিয়ন্ত্রন করা যাচ্ছে না।

তাই এবারের ঘটনাই আমরা পুরানো কোন অজুহাত প্রশাসনের কাছ থেকে আসা করি না। অপরাধী যেই হোক তাকে আইনের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবী জানান শিক্ষার্থীরা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d