ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৬:০৯
  • 169 বার পঠিত
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ

শামীম আহমেদ ॥ চলো যাই যুদ্ধে ধর্ষকদের বিরুদ্ধে এই শ্লোগান নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের শিকার হওয়ার প্রতিবাদে ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বরিশাল বিএম কলেজ শাখার সাধারন শিক্ষার্থীরা।

আজ বুধবার সকাল ১১টায় বিএম কলেজ ক্যাম্পাসের ভিতরে সাধারন শিক্ষার্থীরা ধর্ষকদের বিচারের দাবী জানিয়ে কয়েক দফা বিক্ষোভ মিছিল করে। পরে তারা বিএম কলেজ সড়কে দাড়িয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে। শিক্ষার্থী রেজাউল করীমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আঃ রহিম,রকিবুল ইসলাম, রনি মজুমদার, মোঃ তরিকুল ইসলাম,রহিুল দাস ও আসমা আক্তার প্রমুখ।

বক্তারা এসময় বলেন সন্দেহজনক ভাবে কাউকে গ্রেপতার নয় প্রকৃত সুষ্ঠ তদন্তের মাধ্যমে আসল চিহ্নিত ধর্ষকদের গ্রেপতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানান। শিক্ষার্থীরা আরো বলেন এদেশে সঠিক ধর্ষকদের বিচার না হওয়ার কারনেই বার এধরনের অপরাধীরা আইনের হাত থেকে ফসকে রেড়িয়ে যাবার কারনেই এধরনের অপরাধ নিয়ন্ত্রন করা যাচ্ছে না।

তাই এবারের ঘটনাই আমরা পুরানো কোন অজুহাত প্রশাসনের কাছ থেকে আসা করি না। অপরাধী যেই হোক তাকে আইনের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবী জানান শিক্ষার্থীরা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: