ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৬:০৯
  • 139 বার পঠিত
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ

শামীম আহমেদ ॥ চলো যাই যুদ্ধে ধর্ষকদের বিরুদ্ধে এই শ্লোগান নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের শিকার হওয়ার প্রতিবাদে ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বরিশাল বিএম কলেজ শাখার সাধারন শিক্ষার্থীরা।

আজ বুধবার সকাল ১১টায় বিএম কলেজ ক্যাম্পাসের ভিতরে সাধারন শিক্ষার্থীরা ধর্ষকদের বিচারের দাবী জানিয়ে কয়েক দফা বিক্ষোভ মিছিল করে। পরে তারা বিএম কলেজ সড়কে দাড়িয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে। শিক্ষার্থী রেজাউল করীমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আঃ রহিম,রকিবুল ইসলাম, রনি মজুমদার, মোঃ তরিকুল ইসলাম,রহিুল দাস ও আসমা আক্তার প্রমুখ।

বক্তারা এসময় বলেন সন্দেহজনক ভাবে কাউকে গ্রেপতার নয় প্রকৃত সুষ্ঠ তদন্তের মাধ্যমে আসল চিহ্নিত ধর্ষকদের গ্রেপতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানান। শিক্ষার্থীরা আরো বলেন এদেশে সঠিক ধর্ষকদের বিচার না হওয়ার কারনেই বার এধরনের অপরাধীরা আইনের হাত থেকে ফসকে রেড়িয়ে যাবার কারনেই এধরনের অপরাধ নিয়ন্ত্রন করা যাচ্ছে না।

তাই এবারের ঘটনাই আমরা পুরানো কোন অজুহাত প্রশাসনের কাছ থেকে আসা করি না। অপরাধী যেই হোক তাকে আইনের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবী জানান শিক্ষার্থীরা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: