ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৬:০৯
  • 185 বার পঠিত
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের প্রতিবাদে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ

শামীম আহমেদ ॥ চলো যাই যুদ্ধে ধর্ষকদের বিরুদ্ধে এই শ্লোগান নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষনের শিকার হওয়ার প্রতিবাদে ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বরিশাল বিএম কলেজ শাখার সাধারন শিক্ষার্থীরা।

আজ বুধবার সকাল ১১টায় বিএম কলেজ ক্যাম্পাসের ভিতরে সাধারন শিক্ষার্থীরা ধর্ষকদের বিচারের দাবী জানিয়ে কয়েক দফা বিক্ষোভ মিছিল করে। পরে তারা বিএম কলেজ সড়কে দাড়িয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে। শিক্ষার্থী রেজাউল করীমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আঃ রহিম,রকিবুল ইসলাম, রনি মজুমদার, মোঃ তরিকুল ইসলাম,রহিুল দাস ও আসমা আক্তার প্রমুখ।

বক্তারা এসময় বলেন সন্দেহজনক ভাবে কাউকে গ্রেপতার নয় প্রকৃত সুষ্ঠ তদন্তের মাধ্যমে আসল চিহ্নিত ধর্ষকদের গ্রেপতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানান। শিক্ষার্থীরা আরো বলেন এদেশে সঠিক ধর্ষকদের বিচার না হওয়ার কারনেই বার এধরনের অপরাধীরা আইনের হাত থেকে ফসকে রেড়িয়ে যাবার কারনেই এধরনের অপরাধ নিয়ন্ত্রন করা যাচ্ছে না।

তাই এবারের ঘটনাই আমরা পুরানো কোন অজুহাত প্রশাসনের কাছ থেকে আসা করি না। অপরাধী যেই হোক তাকে আইনের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবী জানান শিক্ষার্থীরা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: