বরিশালে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৫:৩৪
  • 85 বার পঠিত
বরিশালে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

বরিশালে মাদক মামলায় আওলাদ হোসেন মোল্লা নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক কেএম শহিদ আহমেদ আসামির অনুপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আওলাদ নগরের কালুশাহ সড়কের বাসিন্দা আমির হোসেন মোল্লার ছেলে।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী হুমায়ুন কবির জানান, ২০১৬ সালের ২৭ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে নগরের জিয়া সড়কের দর্পন ভবনের পাশ থেকে আওলাদকে আটক করে কোতয়ালি মডেল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার হয়।

এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে তাকে আসামি করে মামলা দায়ের করেন। একই বছরের ৩০ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা এসআই কামরুন্নাহার লিজা এজাহারভুক্ত আসামি আওলাদকে দোষী সাব্যস্ত করে আদালতে অভিযোগপত্র দেন।

সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার বিচারক এ রায় দেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজআল্লামা আহমদ শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষসম্পাদক পরিষদকে বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সি
%d bloggers like this: