বরিশালে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৫:৩৪
  • 142 বার পঠিত
বরিশালে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

বরিশালে মাদক মামলায় আওলাদ হোসেন মোল্লা নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক কেএম শহিদ আহমেদ আসামির অনুপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আওলাদ নগরের কালুশাহ সড়কের বাসিন্দা আমির হোসেন মোল্লার ছেলে।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী হুমায়ুন কবির জানান, ২০১৬ সালের ২৭ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে নগরের জিয়া সড়কের দর্পন ভবনের পাশ থেকে আওলাদকে আটক করে কোতয়ালি মডেল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার হয়।

এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে তাকে আসামি করে মামলা দায়ের করেন। একই বছরের ৩০ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা এসআই কামরুন্নাহার লিজা এজাহারভুক্ত আসামি আওলাদকে দোষী সাব্যস্ত করে আদালতে অভিযোগপত্র দেন।

সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার বিচারক এ রায় দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: