বরিশালে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

  • আপডেট টাইম : জানুয়ারি ০৮ ২০২০, ০৫:৩৪
  • 195 বার পঠিত
বরিশালে মাদক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

বরিশালে মাদক মামলায় আওলাদ হোসেন মোল্লা নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক কেএম শহিদ আহমেদ আসামির অনুপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আওলাদ নগরের কালুশাহ সড়কের বাসিন্দা আমির হোসেন মোল্লার ছেলে।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী হুমায়ুন কবির জানান, ২০১৬ সালের ২৭ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে নগরের জিয়া সড়কের দর্পন ভবনের পাশ থেকে আওলাদকে আটক করে কোতয়ালি মডেল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার হয়।

এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বাদী হয়ে তাকে আসামি করে মামলা দায়ের করেন। একই বছরের ৩০ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা এসআই কামরুন্নাহার লিজা এজাহারভুক্ত আসামি আওলাদকে দোষী সাব্যস্ত করে আদালতে অভিযোগপত্র দেন।

সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার বিচারক এ রায় দেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: