বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২০, ০৯:২৭
  • 207 বার পঠিত
বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্নিঝড় বুলবুল’র কবলে পড়ে বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারের হাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নিখোজ প্রত্যেক জেলে পরিবারের সদস্যদের হতে কুড়ি হাজার টাকা করে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান। এসময় লালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস উপস্থিত ছিলেন। এর আগে এসব জেলে পরিবারকে সাবলম্বী করতে সেলাইমেশিন এবং শীত বস্ত্র দেয়া হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান বলেন, যেসব পরিবার তাদের উপার্যনক্ষম ব্যক্তি নিখোজ রয়েছে তাদের সন্ধানে প্রশাসন প্রচেস্টা অব্যাহত রেখেছে। পাশাপাশি এসব পরিবারের সাবলম্বীতার জন্য একটি করে সেলাই মেশিন দেয়া হয়েছে। পুজির প্রয়োজনে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য ঘূর্নিঝড় বুলবুলের কবলে পড়ে গভীর বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে নিখোজ হয় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লারুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের সিরাজুল, আলমাচ সরদার, আলমাছ হাওলাদার, সোহেল শরীফ, কাওসার খান, মনসুর হাওলাদার, নয়া প্যাদা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: