বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২০, ০৯:২৭
  • 974 বার পঠিত
বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্নিঝড় বুলবুল’র কবলে পড়ে বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারের হাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নিখোজ প্রত্যেক জেলে পরিবারের সদস্যদের হতে কুড়ি হাজার টাকা করে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান। এসময় লালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস উপস্থিত ছিলেন। এর আগে এসব জেলে পরিবারকে সাবলম্বী করতে সেলাইমেশিন এবং শীত বস্ত্র দেয়া হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান বলেন, যেসব পরিবার তাদের উপার্যনক্ষম ব্যক্তি নিখোজ রয়েছে তাদের সন্ধানে প্রশাসন প্রচেস্টা অব্যাহত রেখেছে। পাশাপাশি এসব পরিবারের সাবলম্বীতার জন্য একটি করে সেলাই মেশিন দেয়া হয়েছে। পুজির প্রয়োজনে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য ঘূর্নিঝড় বুলবুলের কবলে পড়ে গভীর বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে নিখোজ হয় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লারুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের সিরাজুল, আলমাচ সরদার, আলমাছ হাওলাদার, সোহেল শরীফ, কাওসার খান, মনসুর হাওলাদার, নয়া প্যাদা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d