বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২০, ০৯:২৭
  • 1050 বার পঠিত
বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্নিঝড় বুলবুল’র কবলে পড়ে বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারের হাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নিখোজ প্রত্যেক জেলে পরিবারের সদস্যদের হতে কুড়ি হাজার টাকা করে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান। এসময় লালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস উপস্থিত ছিলেন। এর আগে এসব জেলে পরিবারকে সাবলম্বী করতে সেলাইমেশিন এবং শীত বস্ত্র দেয়া হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান বলেন, যেসব পরিবার তাদের উপার্যনক্ষম ব্যক্তি নিখোজ রয়েছে তাদের সন্ধানে প্রশাসন প্রচেস্টা অব্যাহত রেখেছে। পাশাপাশি এসব পরিবারের সাবলম্বীতার জন্য একটি করে সেলাই মেশিন দেয়া হয়েছে। পুজির প্রয়োজনে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য ঘূর্নিঝড় বুলবুলের কবলে পড়ে গভীর বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে নিখোজ হয় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লারুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের সিরাজুল, আলমাচ সরদার, আলমাছ হাওলাদার, সোহেল শরীফ, কাওসার খান, মনসুর হাওলাদার, নয়া প্যাদা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d