বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২০, ০৯:২৭
  • 629 বার পঠিত
বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারকে নগদ অর্থ প্রদান

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্নিঝড় বুলবুল’র কবলে পড়ে বঙ্গোপসাগরে নিখোজ সাত জেলে পরিবারের হাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নিখোজ প্রত্যেক জেলে পরিবারের সদস্যদের হতে কুড়ি হাজার টাকা করে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান। এসময় লালুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ্বাস উপস্থিত ছিলেন। এর আগে এসব জেলে পরিবারকে সাবলম্বী করতে সেলাইমেশিন এবং শীত বস্ত্র দেয়া হয়েছে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান বলেন, যেসব পরিবার তাদের উপার্যনক্ষম ব্যক্তি নিখোজ রয়েছে তাদের সন্ধানে প্রশাসন প্রচেস্টা অব্যাহত রেখেছে। পাশাপাশি এসব পরিবারের সাবলম্বীতার জন্য একটি করে সেলাই মেশিন দেয়া হয়েছে। পুজির প্রয়োজনে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য ঘূর্নিঝড় বুলবুলের কবলে পড়ে গভীর বঙ্গোপসাগরে মাছ শিকার করতে গিয়ে নিখোজ হয় পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লারুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামের সিরাজুল, আলমাচ সরদার, আলমাছ হাওলাদার, সোহেল শরীফ, কাওসার খান, মনসুর হাওলাদার, নয়া প্যাদা।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: