বরিশালে জুয়ার আসরে অ‌ভিযান, দোকান সিলগালা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২০, ০৬:১৮
  • 1041 বার পঠিত
বরিশালে জুয়ার আসরে অ‌ভিযান, দোকান সিলগালা
সংবাদটি শেয়ার করুন....

ব‌রিশাল সি‌টি মা‌র্কে‌টের কাঁচা বাজা‌রে আক‌স্মিক অ‌ভিযান চা‌লি‌য়ে দু‌টি ‌ভি‌ডিও গেমস’র দোকান সিলগালা এবং ৭টি অ‌বৈধ দোকান উ‌চ্ছেদ ক‌রে‌ছে বিআইডব্লিউ‌টিএ। এর পাশাপা‌শি ক্যারম বোর্ড খেলার না‌মে জুয়ার আসর বন্ধ ক‌রে সকল‌কে সতর্ক ক‌রে দেওয়া হ‌য়ে‌ছে।

বুধবার (৮ জানুয়া‌রি) সন্ধ্যায় বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল নদী বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার।

‌তি‌নি ব‌লেন, আকস্মিকভা‌বে বি‌ভিন্ন অ‌ভি‌যো‌গের প্রে‌ক্ষি‌তে এ অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে। এসময় ক্যারম বোর্ড খেলার নামে জুয়ার আসর পণ্ড ক‌রে দেওয়াসহ সকল‌কে সতর্ক ক‌রা হ‌য়ে‌ছে।

এছাড়াও মা‌র্কে‌টের ম‌ধ্যে থাকা দু’‌টি ভি‌ডিও গেম‌সের দোকান সিলগালা করা হ‌য়ে‌ছে। অন্য‌দি‌কে বিআইডব্লিউ‌টিএ’র জায়গায় অ‌বৈধভা‌বে স্থাপন করা সাত‌টি দোকান উ‌চ্ছেদ করা হ‌য়ে‌ছে।

আজমল হুদা মিঠু সরকার জানান, এই অ‌ভিযান অব্যাহত থাক‌বে। পাশাপাশি কীর্তণ‌খোলা নদী রক্ষায় নানা ধর‌ণের পদ‌ক্ষেপ গ্রহ‌ণ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d