বরিশালে জুয়ার আসরে অ‌ভিযান, দোকান সিলগালা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২০, ০৬:১৮
  • 238 বার পঠিত
বরিশালে জুয়ার আসরে অ‌ভিযান, দোকান সিলগালা

ব‌রিশাল সি‌টি মা‌র্কে‌টের কাঁচা বাজা‌রে আক‌স্মিক অ‌ভিযান চা‌লি‌য়ে দু‌টি ‌ভি‌ডিও গেমস’র দোকান সিলগালা এবং ৭টি অ‌বৈধ দোকান উ‌চ্ছেদ ক‌রে‌ছে বিআইডব্লিউ‌টিএ। এর পাশাপা‌শি ক্যারম বোর্ড খেলার না‌মে জুয়ার আসর বন্ধ ক‌রে সকল‌কে সতর্ক ক‌রে দেওয়া হ‌য়ে‌ছে।

বুধবার (৮ জানুয়া‌রি) সন্ধ্যায় বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল নদী বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার।

‌তি‌নি ব‌লেন, আকস্মিকভা‌বে বি‌ভিন্ন অ‌ভি‌যো‌গের প্রে‌ক্ষি‌তে এ অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে। এসময় ক্যারম বোর্ড খেলার নামে জুয়ার আসর পণ্ড ক‌রে দেওয়াসহ সকল‌কে সতর্ক ক‌রা হ‌য়ে‌ছে।

এছাড়াও মা‌র্কে‌টের ম‌ধ্যে থাকা দু’‌টি ভি‌ডিও গেম‌সের দোকান সিলগালা করা হ‌য়ে‌ছে। অন্য‌দি‌কে বিআইডব্লিউ‌টিএ’র জায়গায় অ‌বৈধভা‌বে স্থাপন করা সাত‌টি দোকান উ‌চ্ছেদ করা হ‌য়ে‌ছে।

আজমল হুদা মিঠু সরকার জানান, এই অ‌ভিযান অব্যাহত থাক‌বে। পাশাপাশি কীর্তণ‌খোলা নদী রক্ষায় নানা ধর‌ণের পদ‌ক্ষেপ গ্রহ‌ণ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মপ্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রশাসনের উদ্যোগে প্রধান মন্ত্রীর জন্মদিন ॥ প্রতিমন্ত্রী কর্নবরিশালে প্রধানমন্ত্রীর জন্মদিনের আলোচনা সভতালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিকদের বিক্নগরীতে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার লাশ উদকিশোরীকে ধর্ষণের পর হত্যা করে বিদেশে পাড়ি, সাআমতলীতে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রিতে টাকা ফেরত পেতে পারেন ডেসটিনি-যুবকের গ্রাহকরাবেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য
%d bloggers like this: