বরিশালে জুয়ার আসরে অ‌ভিযান, দোকান সিলগালা

  • আপডেট টাইম : জানুয়ারি ০৯ ২০২০, ০৬:১৮
  • 1128 বার পঠিত
বরিশালে জুয়ার আসরে অ‌ভিযান, দোকান সিলগালা
সংবাদটি শেয়ার করুন....

ব‌রিশাল সি‌টি মা‌র্কে‌টের কাঁচা বাজা‌রে আক‌স্মিক অ‌ভিযান চা‌লি‌য়ে দু‌টি ‌ভি‌ডিও গেমস’র দোকান সিলগালা এবং ৭টি অ‌বৈধ দোকান উ‌চ্ছেদ ক‌রে‌ছে বিআইডব্লিউ‌টিএ। এর পাশাপা‌শি ক্যারম বোর্ড খেলার না‌মে জুয়ার আসর বন্ধ ক‌রে সকল‌কে সতর্ক ক‌রে দেওয়া হ‌য়ে‌ছে।

বুধবার (৮ জানুয়া‌রি) সন্ধ্যায় বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ব‌রিশাল নদী বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার।

‌তি‌নি ব‌লেন, আকস্মিকভা‌বে বি‌ভিন্ন অ‌ভি‌যো‌গের প্রে‌ক্ষি‌তে এ অ‌ভিযান প‌রিচালনা করা হ‌য়ে‌ছে। এসময় ক্যারম বোর্ড খেলার নামে জুয়ার আসর পণ্ড ক‌রে দেওয়াসহ সকল‌কে সতর্ক ক‌রা হ‌য়ে‌ছে।

এছাড়াও মা‌র্কে‌টের ম‌ধ্যে থাকা দু’‌টি ভি‌ডিও গেম‌সের দোকান সিলগালা করা হ‌য়ে‌ছে। অন্য‌দি‌কে বিআইডব্লিউ‌টিএ’র জায়গায় অ‌বৈধভা‌বে স্থাপন করা সাত‌টি দোকান উ‌চ্ছেদ করা হ‌য়ে‌ছে।

আজমল হুদা মিঠু সরকার জানান, এই অ‌ভিযান অব্যাহত থাক‌বে। পাশাপাশি কীর্তণ‌খোলা নদী রক্ষায় নানা ধর‌ণের পদ‌ক্ষেপ গ্রহ‌ণ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d