পটুয়াখালীতে বাসচাপায় বরিশাল বিএনপি নেতার মৃত্যু

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২০, ১৩:৩৭
  • 709 বার পঠিত
পটুয়াখালীতে বাসচাপায় বরিশাল বিএনপি নেতার মৃত্যু

প্রতিদিন ডেস্ক \ : পটুয়াখালীতে ঢাকা-কুয়াকাটা সড়কে সাকুরা পরিবহনের চাপায় মোটরসাইকেল আরোহী বরিশাল মহানগর বিএনপির ৭ নম্বর ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক হাফিজুল ইসলাম লাবুর মৃত্যু হয়েছে।
শুক্রবার (১০ জানুয়ারি) দুপুর ২টায় গাবুয়া স্ট্যান্ডের কাছে এ দুঘর্টনা ঘটে।
মৃত লাবুর বাসা বরিশালের ভাটিখানা এলাকায়। গুরুতর আহত মোটরসাইকেল চালক সুরুজকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, বিএনপি নেতা লাবু ও তার সহযোগী সুরুজ মোটরসাইকেলে বরিশাল থেকে কুয়াকাটা যাচ্ছিলেন। দুপুর দুইটার দিকে পটুয়াখালী সদর উপজেলার গাবুয়া স্ট্যান্ডের কাছে সামনের একটি ট্রাককে ওভারটেক করার সময় পেছন থেকে সাকুরা পরিবহনের বাসটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘনটাস্থলেই লাবু মারা যান। গুরুতর আহত হন সুরুজ। সাকুরা পরিবহনের বাসটি চালকসহ আটক করেছে পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: