বরিশালে গভীর শ্রদ্ধার সাথে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২০, ০৬:৫৮
  • 174 বার পঠিত
বরিশালে গভীর শ্রদ্ধার সাথে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

শামীম আহমেদ ॥ বিভাগীয় শহর বরিশালে গভীর শ্রদ্ধার সাথে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জাতীর জনকের প্রতিকৃর্তি ও মুড়ালে পূস্পার্ঘ অপর্ণ, র‌্যালি ও আলোচনা সভা করেছে বরিশাল সিটি মেয়র, জেলা ও মহানগর আওয়ামীলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন এবং শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সাংবাদিক বৃন্দ।

আজ শুক্রবার (১০ই জানুয়ারী) সকাল নয়টায় শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামীলীগ দলীয় কার্যলয়ের জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও কৃষক লীগের প্রতিষ্ঠাতা শহীদ আঃ রব সেরনিয়াবাতের প্রতিকৃর্তিতে প্রথমে ফুলের শুভেচ্ছা অপর্ণ করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এর পরপরই শুভেচ্ছা জানান মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড, একে এম জাহাঙ্গীর হোসাইন, সাধারন সম্পাদক ও বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও সাবেক সভাপতি এ্যাড, গোলাম আব্বাস চৌধুরী দুলাল সহ দলীয় নেতৃবৃন্দ।
এর পরে শ্রদ্ধা জানাতে আসেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস সহ জেলা আওয়ামী লীগের দলীয় ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। পর্যায়েক্রমে বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে আরো শুভেচ্ছা জানান বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান মাইদুল ইসলাম, জেলা ও মহানগর কৃষকলীগ, মহিলালীগ,স্বেচ্ছা সেবক লীগ, শ্রমীকলীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

অপরদিকে সকাল ১১ টায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের আয়োজনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাংবাদিক মাইনুল হাসান মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।সভাপতি সিনিয়র সাংবাদিক এ্যাড, মানবেন্দ ব্যাটবলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন, সাবেক সভাপতি এ্যাড, এস.এম ইকবাল, সহ-সভাপতি অধ্যক্ষ তপংকর চক্রবর্তী,কোষাধাক্ষ মোসারেফ হোসেন, সাংবাদিক নজরুল ইসলাম চুন্নু, সুখেন্দ এদবর, অতিথি উন্নয়ন কর্মী আনোয়ার জাহিদ প্রমুখ।

এর পূর্বে প্রেস ক্লাবে বঙ্গবন্ধুর মুড়ালে প্রেস ক্লাব সভাপতি সম্পাদক সহ সদস্যরা ফুলের শ্রদ্ধা নিবেদন করে। পরে প্রেস ক্লাব চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। এসময় সংহতি প্রকাশ করে সাংবাদিকদের র‌্যালিতে অংশ গ্রহন করে বরিশাল জেলা
প্রশাসক এস.এম অজিয়র রহমান,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও সাবেক (এমপি) এ্যাড, তালুকদার মোঃ ইউনুস সহ বিভিন্ন সংবাদ কর্মী ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
%d bloggers like this: