মুজিববর্ষ ক্ষণগননা উদ্বোধন উপলক্ষে পটুয়াখালী প্রশাসনের প্রেস ব্রিফিং

  • আপডেট টাইম : জানুয়ারি ১০ ২০২০, ০৪:২৯
  • 1067 বার পঠিত
মুজিববর্ষ ক্ষণগননা উদ্বোধন উপলক্ষে পটুয়াখালী প্রশাসনের প্রেস ব্রিফিং
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) উদযাপন উপলক্ষে বৃহষ্পতিবার সন্ধ্যায় জেলা প্রশাসকের দরবার হলে; মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ক্ষণগননা উদ্বোধন বিষয়ক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে প্রেস ব্রিফিং এ লিখিত বক্তব্য পাঠসহ মুজিববর্ষ উদযাপনে গৃহীত কর্মসূচী সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। তিনি বলেন, মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে পটুয়াখালীর ডিসি মঞ্চ প্রাঙ্গনে গত ৩০ ডিসেম্বর ক্ষণগননা (পড়ঁহঃ-ফড়হি) যন্ত্র স্থাপন করে সার্বক্ষনিক ডিসি মঞ্চ পাহারায় পুলিশ ফোর্স নিয়োগ করা হয়েছে। ক্ষণগননা যন্ত্রের সৌন্দর্যবর্ধনের জন্য পটুয়াখালীর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী তাৎক্ষনিকভাবে এসএস পাইপের বেষ্টনী নির্মান ও মেঝেতে টাইলস স্থাপন করে সৌন্দর্য বৃদ্ধি করেছে, মুজিব জন্মশতবার্ষিকীর ক্ষণগননা কার্যক্রম তৃণমূল পর্যায়ে পৌছে দেয়ার জন্য জেলার ৮টি উপজেলায় নিজস্ব ব্যবস্থাপনায় ক্ষণগননা যন্ত্র স্থাপন এবং প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনী অনুষ্ঠানটি স্থানীয়ভাবে প্রচার ও প্রদর্শনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী অফিসারগনকে নির্দেশনা প্রদান করা হয়েছে।

মুজিববর্ষ স্বতঃস্ফূর্ত উদযাপনে যথাযত আবহ সৃষ্টির লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক শুভ উদ্বোধন অনুষ্ঠান সরাসরি
উপভোগ করার জন্য বড় পর্দায় ( এরধহ ঝপৎববহ) প্রদর্শন করা হবে। জেলা প্রশাসক বলেন ডিসি মঞ্চে ক্ষণগননা উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে উপভোগ করার জন্য জেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক
ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, সাংবাদিক, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও ভলান্টিয়ারসহ সকল শ্রেনী পেশার প্রায় ১০ হাজার জনসাধারনকে সমবেত করার ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ক্ষণগননা উদ্বোধন অনুষ্ঠান সফল ও সার্থক করার জন্য সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক
(শিক্ষা ও আইসিটি) জিএম সরফরাজ, অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহাবুবুল আলমসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটগন ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d