আমু-তোফায়েল নির্বাচন সমন্বয়কের দায়িত্বে থাকতে পারবেন না: সিইসি

  • আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২০, ০৭:২২
  • 154 বার পঠিত
আমু-তোফায়েল নির্বাচন সমন্বয়কের দায়িত্বে থাকতে পারবেন না: সিইসি

ঢাকার দুই সিটি নির্বাচনে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি ও তোফায়েল আহমেদ এমপি সমন্বয়কের দায়িত্ব পালন করতে পারবেন না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

শনিবার দুপুরে নির্বাচন কমিশন ভবনে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। কেএম নূরুল হুদা বলেন, তারা (আমু-তোফায়েল) নির্বাচনী প্রচার চালাতে পারবেন না। কিন্তু নির্বাচনী এলাকায় রাজনৈতিক কর্মসূচি চালাতে পারবেন।আওয়ামী লীগের দুই জ্যেষ্ঠ নেতা আমির হোসেন আমু ও তোফায়েল আহমদকে যথাক্রমে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে। এই দুজনেই দলীয় সংসদ সদস্য। এই দুটি সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী উত্তরে আতিকুল ইসলাম ও দক্ষিণে ব্যারিস্টার ফজলে নূর তাপস।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: