আমু-তোফায়েল নির্বাচন সমন্বয়কের দায়িত্বে থাকতে পারবেন না: সিইসি

  • আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২০, ০৭:২২
  • 949 বার পঠিত
আমু-তোফায়েল নির্বাচন সমন্বয়কের দায়িত্বে থাকতে পারবেন না: সিইসি
সংবাদটি শেয়ার করুন....

ঢাকার দুই সিটি নির্বাচনে আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি ও তোফায়েল আহমেদ এমপি সমন্বয়কের দায়িত্ব পালন করতে পারবেন না বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

শনিবার দুপুরে নির্বাচন কমিশন ভবনে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। কেএম নূরুল হুদা বলেন, তারা (আমু-তোফায়েল) নির্বাচনী প্রচার চালাতে পারবেন না। কিন্তু নির্বাচনী এলাকায় রাজনৈতিক কর্মসূচি চালাতে পারবেন।আওয়ামী লীগের দুই জ্যেষ্ঠ নেতা আমির হোসেন আমু ও তোফায়েল আহমদকে যথাক্রমে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে। এই দুজনেই দলীয় সংসদ সদস্য। এই দুটি সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী উত্তরে আতিকুল ইসলাম ও দক্ষিণে ব্যারিস্টার ফজলে নূর তাপস।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d