নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের প্রত্যাশিত নতুন নেতৃত্ব নির্বাচিত

  • আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২০, ১৩:৫৬
  • 1067 বার পঠিত
সংবাদটি শেয়ার করুন....

‘নিউজ এডিটরস কাউন্সিল বরিশাল’ পেশাগত সাংবাদিক এই সংগঠনের দীর্ঘ প্রতিক্ষিত নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সভাপতি হাসিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক খন্দকার রাকিব প্রতিদ্ব›িদ্ব প্রার্থীদের টপকে নির্বাচিত হন। দুপুর দুই টা থেকে ৫ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশন নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। হাসিবুল ইসলাম অপর প্রতিদ্ব›িদ্ব সৈয়দ মেহেদী হাসানের প্রাপ্ত ভোট অপেক্ষ ৬ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন। হাসিবুল ইসলাম জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকার ব্যুরো চিফ ও বরিশাল থেকে প্রচারিত অনলাইন নিউজপোর্টাল ‘বরিশালটাইমস’র বার্তা সম্পাদক।

খন্দকার রাকিব প্রতিদ্ব›িদ্ব অপর দুই প্রার্থী ফাহিম ফিরোজ ও রিপন হাওলাদারের থেকে ৪ ভোট এগিয়ে থেকে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হন। খন্দকার রাকিব বিগত কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের বার্তা পত্রিকার বার্তা সম্পাদক। পাশাপাশি অনলাইন নিউজপোর্টাল বরিশাল ক্রাইম নিউজ’র প্রকাশক।

নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা বরিশালের সিনিয়র তিন সাংবাদিক একাত্তর টেলিভিশনের বিধান সরকার, দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকার বার্তা সম্পাদক মো. আসাদুজ্জামান এবং অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ’র বরিশাল প্রতিনিধি মুসফিক সৌরভ দায়িত্বে থেকে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নে প্রথম থেকে ভুমিকা রেখে আসেন। নির্বাচন পর্যবেক্ষণে বরিশালের উল্লেখযোগ্য সাংবাদিক ও সুশিল সমাজের অনেক ব্যক্তিবর্গকে নৌবন্দরে আগমন ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d