নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের প্রত্যাশিত নতুন নেতৃত্ব নির্বাচিত

  • আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২০, ১৩:৫৬
  • 982 বার পঠিত
সংবাদটি শেয়ার করুন....

‘নিউজ এডিটরস কাউন্সিল বরিশাল’ পেশাগত সাংবাদিক এই সংগঠনের দীর্ঘ প্রতিক্ষিত নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সভাপতি হাসিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক খন্দকার রাকিব প্রতিদ্ব›িদ্ব প্রার্থীদের টপকে নির্বাচিত হন। দুপুর দুই টা থেকে ৫ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশন নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। হাসিবুল ইসলাম অপর প্রতিদ্ব›িদ্ব সৈয়দ মেহেদী হাসানের প্রাপ্ত ভোট অপেক্ষ ৬ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন। হাসিবুল ইসলাম জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকার ব্যুরো চিফ ও বরিশাল থেকে প্রচারিত অনলাইন নিউজপোর্টাল ‘বরিশালটাইমস’র বার্তা সম্পাদক।

খন্দকার রাকিব প্রতিদ্ব›িদ্ব অপর দুই প্রার্থী ফাহিম ফিরোজ ও রিপন হাওলাদারের থেকে ৪ ভোট এগিয়ে থেকে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হন। খন্দকার রাকিব বিগত কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের বার্তা পত্রিকার বার্তা সম্পাদক। পাশাপাশি অনলাইন নিউজপোর্টাল বরিশাল ক্রাইম নিউজ’র প্রকাশক।

নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা বরিশালের সিনিয়র তিন সাংবাদিক একাত্তর টেলিভিশনের বিধান সরকার, দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকার বার্তা সম্পাদক মো. আসাদুজ্জামান এবং অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ’র বরিশাল প্রতিনিধি মুসফিক সৌরভ দায়িত্বে থেকে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নে প্রথম থেকে ভুমিকা রেখে আসেন। নির্বাচন পর্যবেক্ষণে বরিশালের উল্লেখযোগ্য সাংবাদিক ও সুশিল সমাজের অনেক ব্যক্তিবর্গকে নৌবন্দরে আগমন ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d