নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের প্রত্যাশিত নতুন নেতৃত্ব নির্বাচিত

  • আপডেট টাইম : জানুয়ারি ১১ ২০২০, ১৩:৫৬
  • 161 বার পঠিত

‘নিউজ এডিটরস কাউন্সিল বরিশাল’ পেশাগত সাংবাদিক এই সংগঠনের দীর্ঘ প্রতিক্ষিত নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। সভাপতি হাসিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক খন্দকার রাকিব প্রতিদ্ব›িদ্ব প্রার্থীদের টপকে নির্বাচিত হন। দুপুর দুই টা থেকে ৫ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশন নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। হাসিবুল ইসলাম অপর প্রতিদ্ব›িদ্ব সৈয়দ মেহেদী হাসানের প্রাপ্ত ভোট অপেক্ষ ৬ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন। হাসিবুল ইসলাম জাতীয় দৈনিক সময়ের আলো পত্রিকার ব্যুরো চিফ ও বরিশাল থেকে প্রচারিত অনলাইন নিউজপোর্টাল ‘বরিশালটাইমস’র বার্তা সম্পাদক।

খন্দকার রাকিব প্রতিদ্ব›িদ্ব অপর দুই প্রার্থী ফাহিম ফিরোজ ও রিপন হাওলাদারের থেকে ৪ ভোট এগিয়ে থেকে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হন। খন্দকার রাকিব বিগত কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের বার্তা পত্রিকার বার্তা সম্পাদক। পাশাপাশি অনলাইন নিউজপোর্টাল বরিশাল ক্রাইম নিউজ’র প্রকাশক।

নির্বাচন কমিশনের দায়িত্বে থাকা বরিশালের সিনিয়র তিন সাংবাদিক একাত্তর টেলিভিশনের বিধান সরকার, দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকার বার্তা সম্পাদক মো. আসাদুজ্জামান এবং অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ’র বরিশাল প্রতিনিধি মুসফিক সৌরভ দায়িত্বে থেকে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নে প্রথম থেকে ভুমিকা রেখে আসেন। নির্বাচন পর্যবেক্ষণে বরিশালের উল্লেখযোগ্য সাংবাদিক ও সুশিল সমাজের অনেক ব্যক্তিবর্গকে নৌবন্দরে আগমন ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: