পটুয়াখালীতে দুদক ৫৫টি স্কুলে সততা স্টোর স্থাপনে অর্থ বিতরন

  • আপডেট টাইম : জানুয়ারি ১৪ ২০২০, ০২:৩২
  • 166 বার পঠিত
পটুয়াখালীতে দুদক ৫৫টি স্কুলে সততা স্টোর স্থাপনে অর্থ বিতরন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী ও বরগুনা জেলার ৫৫টি মাধ্যমিক বিদ্যালয়ে সততা স্টোর স্থাপনের জন্য ১১ লক্ষ নগদ অর্থ বিতরন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার সকাল ১১টায় পটুয়াখালী পিটিআই হল রুমে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় পটুয়াখালীর উপ-পরিচালক মোঃ ওয়াজেদ আলী গাজী এর সভাপতিত্বে সততা স্টোর স্থাপনের জন্য অর্থ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে প্রতি বিদ্যালয়ে ২০ হাজার টাকা করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রতিনিধির হাতে নগদ অর্থ তুলে দেন দুদক বরিশাল বিভাগীয় পরিচালক মোঃ জুলফিকার আলী।

এ সময় বক্তব্য রাখেন পিটিআই সুপারিনটেনডেন্ট খাদিজা পারভীন, বরগুনা জেলা শিক্ষা অফিসার মোঃ শাহদত হোসেন, সহকারী জেলা শিক্ষা অফিসার মোঃ মুজিবুর রহমান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হুমায়ুন কবির। উপস্থিত ছিলেন দুদক সমন্বিত পটুয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোজাম্মিল হোসেন, এসআই সাঈদ আনোয়ারসহ অন্যান্য কর্মকর্তা ও পটুয়াখালী জেলার ৩৫ টি ও বরগুনা জেলার ২৫ টি বিদ্যালয়ের প্রধানগন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেড়েই চলেছে ডায়রিয়ার প্রকোপ ॥ বরিশালে ৪ ঘন্টআগৈলঝাড়ায় র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্আজ থেকে অভ্যন্তরিন রুটে বিমানে যাত্রী পরিবহনমহিপুরের ধান ক্ষেত থেকে ড্রোন উদ্ধার, মালিকাদ্বিতীয় ডোজ নেয়ার চার দিনের মাথায় করোনা আক্রবরিশাল মহানগর ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্র
%d bloggers like this: