অস্ত্র ও চাদাবা‌জি মামলায় ঝালকাঠী ছাত্রলী‌গের সা‌বেক সভপ‌তিসহ আটক ৬

  • আপডেট টাইম : জানুয়ারি ১৫ ২০২০, ০৮:৩২
  • 534 বার পঠিত
অস্ত্র ও চাদাবা‌জি মামলায় ঝালকাঠী ছাত্রলী‌গের সা‌বেক সভপ‌তিসহ আটক ৬

ঝালকাঠিতে চাঁদাবাজি ও অস্ত্র মামলায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতিসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকালে সাবেক এ ছাত্রলীগ নেতার বাসা থেকে ১৫টি দেশিয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাদিসুর রহমান মিলন, ঝালকাঠি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলাম অপু, মামুন খান, সাইফুল ইসলাম, পলাশ দাস ও মামুনুর রশিদ ওরফে কঠিন মামুন।

এদের মধ্যে অস্ত্র মামলায় হাদিসুর রহমান মিলন, তরিকুল ইসলাম অপু, মামুন খান ও সাইফুল ইসলামকে আসামী করা হয়েছে। চাঁদাজির মামলায় আসামী হয়েছেন গ্রেফতার সবাই।

ঝালকাঠি সদর থানার ওসি মো. খলিলুর রহমান মামলার বরাদ দিয়ে জানান, জেলা শহরের বিকনা এলাকার কামাল হোসেন হাওলাদার নামের এক ঠিকাদারের কাছে মাসিক ৫০ হাজার টাকা চাঁদার দাবী করে আসছে ছাত্রলীগ নেতা মিলন।

এ ঘটনাটি ঠিকাদার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জালানে ক্ষিপ্ত হয়ে মিলন ও তার লোকজন গত ৫ জানুয়ারি ঠিকাদার কামাল হোসেনকে মারধর করে। পরে কামাল হোসেন এ ঘটনায় মিলনসহ ৭ জনকে অভিযুক্ত করে সদর থানায় লিখিত অভিযোগ করে।

আর ওই অভিযোগের প্রেক্ষিতে গতরাতে (মঙ্গলবার) শহরের ডাক্তারপট্টি এলাকায় ছাত্রলীগ নেতা মিলনের বাসায় অভিযান করলে ১১টি দেশিয় ধারালো রামদা ও ৪টি পাইপসহ প্রথমে মিলনসহ ৪ জন আটক হয়। পরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান করে অপর ২জন আটক করে পুলিশ।

ঠিকাদেরর করা অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। অপরদিকে পুলিশ বাদী অস্ত্র মামলাটি দায়ের করেছে।

এদিকে মিলনের কাছে আরও অস্ত্র রয়েছে বলে পুলিশ ধারনা করছে। সে ব্যপারেও অভিযান চলানো হবে এবং চাঁদাবাজির মামলায় অভিযুক্ত অপর আসামীকেও গ্রেফতারে অভিযান অব্যহত আছে, বলেন ওসি মো. খলিলুর রহমান।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: