পটুয়াখালীতে দুদকের মামলায় জনতা ব্যাংকের সাবেক ম্যানেজার কারাগারে

  • আপডেট টাইম : জানুয়ারি ১৫ ২০২০, ০৯:১৬
  • 192 বার পঠিত
পটুয়াখালীতে দুদকের মামলায় জনতা ব্যাংকের সাবেক ম্যানেজার কারাগারে

পটুয়াখালী প্রতিনিধিঃ দুর্নীতি দমন কমিশন (দুদক) এর এক মামলায় পটুয়াখালী জনতা ব্যাংক নতুন বাজার শাখার সাবেক ম্যানজার গোলাম আজমকে জেল হাজতে প্রেরন করেছেন পটুয়াখালীর সিনিয়ার স্পেশাল জজ আদালতের বিজ্ঞ বিচারক রোকসানা পারভীন।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানাগেছে, মামলার এজাহারকারী দুদক সমন্বিত জেলা কার্যালয় পটুয়াখালী সহকারী পরিচালক মোজাম্মিল হোসেন গত ২০০৯  থেকে ২০১৩ সনের বিভিন্ন তারিখে পটুয়াখালী জনতা ব্যাংক নতুন বাজার শাখার সাবেক ম্যানেজার গোলাম অাজমের বিরুদ্ধে ব্যাংকের একজন গ্রাহক শাহানা মামুন উক্ত ব্যাংকে দুই লক্ষ টাকার একটি এফডি করেন। এ এফডির বিপরীতে দুই লক্ষ টাকা এসওডি লোনের আবেদন করিলে উক্ত ম্যানেজার উক্ত গ্রাহকের  নিকট থেকে ১টি চেকে গ্রাহকের স্বাক্ষর রাখিয়া বাকি ৯টি চেকে ম্যানেজার নিজে গ্রাহকের স্বাক্ষর জাল জালিয়াতির মাধ্যমে উক্ত ব্যাংক থেকে ক্ষমতার অপব্যবহার করে দুই লক্ষ ২৫ হাজার টাকা তুলে নিয়ে আত্মসাত করেন।

এ ব্যাপারে ম্যানেজার গোলাম আজমের বিরুদ্ধে গত ৯.১২.২০১৯ইং তারিখ দুদকে একটি মামলা দায়ের করলে আসামী গোলাম আজম গত ৮.০১.২০ ইং তারিখ দুদকের দায়েরকৃত আসামীর বিরুদ্ধে দুই কোটি ৬২ লক্ষ টাকার ৪টি মামলায় হাইকোর্টের নির্দেশ মোতাবেক হাজির হলে বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ জামিন আবেদন না মঞ্জুর করে গোলাম আজমকে জেল হাজতে প্রেরন করেন এবং ঐদিন এ মামলার তদন্ত কর্মকর্তা আসামীর বিরুদ্ধে Arrest এর আবেদন করেন। বিজ্ঞ আদালত উক্ত Shon Arrest এর আবেদন মঞ্জুর করিলে আসামী ১৪ জানুয়ারী উক্ত জি.আর ৩/১৯ (দুদক) মামলায় বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ অাদালতে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক অাসামী গোলাম আজমের জামিন না মঞ্জুর করে জেলা কারাগারে প্রেরন করেন। দুদকের পক্ষে পিপি এ্যাডভোকেট আরিফুল হক টিটু ও আসামী পক্ষে এ্যাডভোকেট আবুল কাসেম মামলার শুনানী করেন। আসামী গোলাম আজমের বিরুদ্ধে আরো একাধিক গ্রাহকের মামলা রয়েছে বলে জানাগেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: