মেয়েকে নিয়ে প্রকাশ্যে আসলেন কপিল শর্মা

  • আপডেট টাইম : জানুয়ারি ১৫ ২০২০, ১৯:১০
  • 939 বার পঠিত
মেয়েকে নিয়ে প্রকাশ্যে আসলেন কপিল শর্মা
সংবাদটি শেয়ার করুন....

ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা বিয়ে করেছেন ২০১৮ সালের ডিসেম্বর মাসে। দীর্ঘদিনের প্রেমিকা গিন্নি চাত্রাথকে বিয়ে করেন তিনি। বিয়ের বছর পার হতে না হতেই সুখবর নিয়ে হাজির হলেন কপিল। এরই মধ্যে বাবা হয়েছেন তিনি।

২০১৯ সালের ১০ ডিসেম্বর এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন কপিলের স্ত্রী গিন্নি চাত্রাথ। তখন বাবা হওয়ার খবরটি জানিয়ে ছিলেন তিনি। জন্মের এক মাস পরে এবার মেয়েকে নিয়ে প্রকাশ্যে এলেন কপিল। আজ বুধবার কপিলের মেয়ের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

গতকাল মঙ্গলবার ছিল কপিল শর্মার মা জনক রানির জন্মদিন। তার মায়ের জন্মদিনে বিশেষ আয়োজন করা হয়। এখানে কেক কাটার পরে কপিলকে কেক খাইয়ে দেন তার মা। তখন কপিলের কোলেই ছিল তার মেয়ে। এই ছবি প্রকাশ্যে আসতেই নেটিজনদের নজর কপিলের মেয়ের দিকে।

কপিলের মেয়েকে শুভকামনা জানাচ্ছেন সবাই। পাশাপাশি তার মাকেও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। ২০১৮ সালের ডিসেম্বরে গিন্নি চাতরাথের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কপিল। সেই বিয়েতে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন থেকে রণবীর সিংহসহ বলিউডের অনেকেই ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d