মেয়েকে নিয়ে প্রকাশ্যে আসলেন কপিল শর্মা

  • আপডেট টাইম : জানুয়ারি ১৫ ২০২০, ১৯:১০
  • 158 বার পঠিত
মেয়েকে নিয়ে প্রকাশ্যে আসলেন কপিল শর্মা

ভারতীয় কমেডিয়ান কপিল শর্মা বিয়ে করেছেন ২০১৮ সালের ডিসেম্বর মাসে। দীর্ঘদিনের প্রেমিকা গিন্নি চাত্রাথকে বিয়ে করেন তিনি। বিয়ের বছর পার হতে না হতেই সুখবর নিয়ে হাজির হলেন কপিল। এরই মধ্যে বাবা হয়েছেন তিনি।

২০১৯ সালের ১০ ডিসেম্বর এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন কপিলের স্ত্রী গিন্নি চাত্রাথ। তখন বাবা হওয়ার খবরটি জানিয়ে ছিলেন তিনি। জন্মের এক মাস পরে এবার মেয়েকে নিয়ে প্রকাশ্যে এলেন কপিল। আজ বুধবার কপিলের মেয়ের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

গতকাল মঙ্গলবার ছিল কপিল শর্মার মা জনক রানির জন্মদিন। তার মায়ের জন্মদিনে বিশেষ আয়োজন করা হয়। এখানে কেক কাটার পরে কপিলকে কেক খাইয়ে দেন তার মা। তখন কপিলের কোলেই ছিল তার মেয়ে। এই ছবি প্রকাশ্যে আসতেই নেটিজনদের নজর কপিলের মেয়ের দিকে।

কপিলের মেয়েকে শুভকামনা জানাচ্ছেন সবাই। পাশাপাশি তার মাকেও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। ২০১৮ সালের ডিসেম্বরে গিন্নি চাতরাথের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কপিল। সেই বিয়েতে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন থেকে রণবীর সিংহসহ বলিউডের অনেকেই ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নিষেধাজ্ঞায় পড়তে যাচ্ছে বার্সা-রিয়ালসহ ১২টি লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সুপারিশউজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ড
%d bloggers like this: