ঢাকায় আসছেন শ্রাবন্তী, রোববার এফডিসিতে ‘বিক্ষোভ’

  • আপডেট টাইম : জানুয়ারি ১৬ ২০২০, ১২:৪২
  • 981 বার পঠিত
ঢাকায় আসছেন শ্রাবন্তী, রোববার এফডিসিতে ‘বিক্ষোভ’
সংবাদটি শেয়ার করুন....

নতুন চলচ্চিত্র ‘বিক্ষোভ’ ছবির শুট করতে গত বৃহস্পতিবার ঢাকায় আসার কথা ছিল কলকাতার নায়িকা শ্রাবন্তীর। তবে মামাশ্বশুর মারা যাওয়ায় আসতে পারেননি তিনি।

জানা গেছে, আগামী শনিবার শ্রাবন্তী ঢাকায় আসবেন। ১৯ তারিখ বিএফডিসিতে ছবির শুটিংয়ে অংশ নেবেন শ্রাবন্তী। প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়ার ব্যবস্থাপক মোহাম্মদ বাদল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। ‘বিক্ষোভ’ ছবিটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।

জানা গেছে, গত বছরের সেপ্টেম্বর মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত ছবিটির জন্য মুম্বাইয়ে সানি লিওনির আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়। একই মাসের তৃতীয় সপ্তাহে বাংলাদেশের গাজীপুরে ‘বিক্ষোভ’ ছবির শুটিং করেন শ্রাবন্তী। ছবির শেষ পর্যায়ের শুট করতেই ঢাকায় আসা হচ্ছে তার।

শ্রাবন্তী-শান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওনি। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d