ঢাকায় আসছেন শ্রাবন্তী, রোববার এফডিসিতে ‘বিক্ষোভ’

  • আপডেট টাইম : জানুয়ারি ১৬ ২০২০, ১২:৪২
  • 185 বার পঠিত
ঢাকায় আসছেন শ্রাবন্তী, রোববার এফডিসিতে ‘বিক্ষোভ’

নতুন চলচ্চিত্র ‘বিক্ষোভ’ ছবির শুট করতে গত বৃহস্পতিবার ঢাকায় আসার কথা ছিল কলকাতার নায়িকা শ্রাবন্তীর। তবে মামাশ্বশুর মারা যাওয়ায় আসতে পারেননি তিনি।

জানা গেছে, আগামী শনিবার শ্রাবন্তী ঢাকায় আসবেন। ১৯ তারিখ বিএফডিসিতে ছবির শুটিংয়ে অংশ নেবেন শ্রাবন্তী। প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়ার ব্যবস্থাপক মোহাম্মদ বাদল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। ‘বিক্ষোভ’ ছবিটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।

জানা গেছে, গত বছরের সেপ্টেম্বর মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত ছবিটির জন্য মুম্বাইয়ে সানি লিওনির আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়। একই মাসের তৃতীয় সপ্তাহে বাংলাদেশের গাজীপুরে ‘বিক্ষোভ’ ছবির শুটিং করেন শ্রাবন্তী। ছবির শেষ পর্যায়ের শুট করতেই ঢাকায় আসা হচ্ছে তার।

শ্রাবন্তী-শান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওনি। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: