পটুয়াখালীতে মাদকসেবী স্বামীর মারধরে দুই শিশু সন্তানের মা হাসপাতালে

  • আপডেট টাইম : জানুয়ারি ১৬ ২০২০, ২০:৪৬
  • 1113 বার পঠিত
পটুয়াখালীতে মাদকসেবী স্বামীর মারধরে দুই শিশু সন্তানের মা হাসপাতালে
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ মাদকসেবী পাষন্ড স্বামীর নির্যাতনে গুরুতর অসুস্থ হয়ে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে কাতরাচ্ছ দুই শিশু সন্তানের মা ফারজানা। এ ঘটনাটি ঘটেছে সদর উপজেলার জৈনাকাঠী ইউনিয়নের শারিকখালী গ্রামে।

গুরুতর হাসপাতালে চিকিৎসারত ফারজানা জানায়, মঙ্গলবার সকাল আনুমানিক ৯টার দিকে তার মাদকাশক্ত স্বামী সোহেল কাজী ৫০ হাজার টাকা বাপের বাড়ি থেকে এনে দেয়ার কথা বলে, এতে রাজি না হলে স্বামী সোহেল ঘরের দরজা আটকিয়ে প্রথমে পুতা দিয়ে বিভিন্ন শরীরে আঘাত করে। পরে একটি বাশের লাঠি দিয়ে এলোপাথারী পিটিয়ে ফুলাজখম করে মাটিতে মোয়ায়ে ফেলে একটি ধাড়ালো বডি দিয়ে খুন করে মেরে ফেলার চেষ্টা করলে চাচা শ্বশুর শাহ অঅলম কাজী দৌড়ে এসে ঘরের বেড়া ভেঙ্গে ভিতরে ঢুকে তাকে উদ্ধার করে। পরদিন বুধবার সকালে স্বজনরা ফারজানাকে ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।

ফারাজানা জানায়, ৫/৬ বছর আগে সোহেল কাজীর সাথে তার বিয়ে হয়। এ সময় তার দরিদ্র মা-বাবা নগদ ৫০ হাজার টাকা, দেড় ভরি সোনার অলংকা ও বিভিন্ন মালামাল দেয়। স্বামী সোহেল কোন কাজ করে না, মাঝে মধ্যে রিক্সা চালায়। তাদের দাম্পত্য জীবনে দুইটি শিশু সন্তান জন্ম নেয়। মেয়ে সাথী চার বছর, ছেলে জুবায়ের তার বয়স ১৩ মাস।

এ অবস্থায় স্বামী কাজকর্ম না করে বেশী সময় ধরে গাঁজাসহ বিভিন্ন মাদক সেবন করে এবং বিভিন্ন সময় বাপের বাড়ি থেকে টাকা নিয়ে আসতে বলে নির্যাতন করে আসছিল। ঘটনারদিন বাপের বাড়ি থেকে ৫০ হাজার এনে দিতে বলে। এতে রাজি না হলে তার উপর নেমে আসে অমানবিক নির্যাতন। সে খুন করে ফেলতো যদি চাচা শ্বশুড় দৌড়ে না আসতো বলে কান্নায় ভেঙ্গে পরে দুই শিশু সন্তানের জননী ফারজানা। ফারজানা তার স্বামীর বিচার চায়।

এ ব্যাপারে দরিদ্র পিতা মাতা টাকার অভাবে মামলা মকদ্দমা করতে পারছে না। শিশু সন্তান দুটিকে রেখে দিয়েছে পাষন্ড স্বামী বললেন ফারজানা। ফারজানার জনৈক এক স্বজন জানান, উকিলের সাথে পরামর্ম করে মামলা করার চেষ্টা চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d