বরিশালে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ’র মহানগর ও সদর উপজেলা কমিটি গঠন

  • আপডেট টাইম : জানুয়ারি ১৬ ২০২০, ১৯:২৮
  • 1637 বার পঠিত
বরিশালে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ’র মহানগর ও সদর উপজেলা কমিটি গঠন
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টার।। বৃহস্পতিবার বিকাল ৩টায় বরিশাল সিস্টার্স’ডে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এম এ আউয়ালের সভাপতিত্বে, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ এস (আনিস-রবিউল)’র, বরিশাল সদর উপজেলা ও বরিশাল মহানগরের কমিটি গঠন করা হয়। শিক্ষকদের ব্যাপক উপস্থিতিতে ও সর্ব-সম্মতিক্রমে, বরিশাল সদর উপজেলার সভাপতি পদে, মোঃ মাসুদ খলিফা, সাধারণ সম্পাদক পদে কে এম ইব্রাহীম এবং সাংগঠনিক সম্পাদক পদে কাজী মাইদুল ইসলাম নির্বাচিত হয়।
বরিশাল মহানগর কমিটির সভাপতি পদে মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক পদে মোঃ তরিকুল ইসলাম পলিন্স এবং সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মাসুদ খান নির্বাচিত হয়।
উক্ত সভায় উভয় কমিটির ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d