গভীর রাতে দুই লঞ্চের সংঘর্ষ, আহত ১০

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১১:০১
  • 1196 বার পঠিত
গভীর রাতে দুই লঞ্চের সংঘর্ষ, আহত ১০
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের হিজলা থেকে ঢাকাগামী ও ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়াগামী দুই লঞ্চের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ১২ টার দিকে চাঁদপুরের আলুবাজার ও ঈশানবালার মধ্যবর্তী মেঘনা নদীতে এ সংঘর্ষের ঘটনায় ১০ জনের মতো আহত হয়েছেন। যাদের মধ্যে ৪ জনকে চাঁদপুরে চিকিৎসার জন্য নামিয়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

যাত্রীরা জানান, বরিশালের হিজলা থেকে রাত ৮টায় এমভি প্রিন্স আওলাদ ৪ নামের লঞ্চটি যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। অপরদিকে ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশ্যে এমভি টিপু ১২ নামের আরেকটি লঞ্চ যাত্রা করে।

ঘটনাস্থলে পৌঁছালে দুটি লঞ্চের সংঘর্ষ হয় এবং এমভি প্রিন্স আওলাদ ৪ নামক লঞ্চের প্রায় ১০ যাত্রী আহত হন। যাদের মধ্যে রাত ১ টার দিকে চাঁদপুরে চিকিৎসার জন্য নামিয়ে দেয়া হয় বলে জানান লঞ্চের যাত্রী ও হিজলা উপজেলার বাসিন্দা আফজাল হোসেন।

অপরদিকে টিপু ১২ লঞ্চের বরিশালের সুপারভাইজার লিটু দাস জানান, টিপু ১২ লঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় সেটা মেরামত করা হচ্ছিল, বিপরীত দিক থেকে আওলাদ-৪ লঞ্চটি এসে পরায় এই ঘটনা ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d