গভীর রাতে দুই লঞ্চের সংঘর্ষ, আহত ১০

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১১:০১
  • 1132 বার পঠিত
গভীর রাতে দুই লঞ্চের সংঘর্ষ, আহত ১০
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের হিজলা থেকে ঢাকাগামী ও ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়াগামী দুই লঞ্চের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত ১২ টার দিকে চাঁদপুরের আলুবাজার ও ঈশানবালার মধ্যবর্তী মেঘনা নদীতে এ সংঘর্ষের ঘটনায় ১০ জনের মতো আহত হয়েছেন। যাদের মধ্যে ৪ জনকে চাঁদপুরে চিকিৎসার জন্য নামিয়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

যাত্রীরা জানান, বরিশালের হিজলা থেকে রাত ৮টায় এমভি প্রিন্স আওলাদ ৪ নামের লঞ্চটি যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। অপরদিকে ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশ্যে এমভি টিপু ১২ নামের আরেকটি লঞ্চ যাত্রা করে।

ঘটনাস্থলে পৌঁছালে দুটি লঞ্চের সংঘর্ষ হয় এবং এমভি প্রিন্স আওলাদ ৪ নামক লঞ্চের প্রায় ১০ যাত্রী আহত হন। যাদের মধ্যে রাত ১ টার দিকে চাঁদপুরে চিকিৎসার জন্য নামিয়ে দেয়া হয় বলে জানান লঞ্চের যাত্রী ও হিজলা উপজেলার বাসিন্দা আফজাল হোসেন।

অপরদিকে টিপু ১২ লঞ্চের বরিশালের সুপারভাইজার লিটু দাস জানান, টিপু ১২ লঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় সেটা মেরামত করা হচ্ছিল, বিপরীত দিক থেকে আওলাদ-৪ লঞ্চটি এসে পরায় এই ঘটনা ঘটে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d