বরিশালে ১৬ বছর পর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ২০:১৪
  • 951 বার পঠিত
বরিশালে ১৬ বছর পর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি
সংবাদটি শেয়ার করুন....

১৬ বছর পর বরিশাল জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি গঠিত হয়েছে। গতকাল দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফোরামের ২০৩ সদস্যের মধ্যে ১৮৮ জনের প্রত্যক্ষ ভোটে অ্যাডভোকেট মহসিন মন্টু সভাপতি এবং অ্যাডভোকেট আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। গত রাতে নির্বাচন কমিশন এই ফল ঘোষণা করে।

ঘোষিত ফলে ৬৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মহসিন মন্টু। তার অপর দুই প্রতিদ্ব›দ্বী প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু পেয়েছেন ৬১ ভোট এবং অ্যাডভোকেট শহীদ হোসেন পেয়েছেন ৫৯ ভোট।
সিনিয়র সহসভাপতি পদে ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজী এনায়েত হোসেন বাচ্চু, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মেহেদী হাসান শাহিন পেয়েছেন ৭৮ ভোট।
সাধারণ সম্পাদক পদে ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আবুল কালাম আজাদ (১)। তার দুই প্রতিদ্ব›দ্বী নাজিম উদ্দিন আহমেদ পান্না ও এসএম সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছেন যথাক্রমে ৬০ ও ৪২ ভোট। সিনিয়র যুগ্ম সম্পাদক পদে ৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আজাদ হোসেন। তার দুই প্রতিদ্ব›দ্বী কাজী বসির উদ্দিন ৫২ এবং মোসাম্মত সুফিয়া আক্তার পেয়েছেন ২০ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে শেখ হুমাউন কবীর মাসুদ ও আবুল কালাম আজাদ ইমন ৬৮ করে ভোট পাওয়ায় শেখ হুমাউন কবীর মাসুদকে সাংগঠনিক সম্পাদক-১ ও আবুল কালাম আজাদ ইমনকে সাংগঠনিক সম্পাদক-২ করা হয়েছে। এই পদে অপর প্রার্থী মো. মাহমুদ হোসাইন আল-মামুন ৪৭ ভোট পেয়েছেন।
১৬ বছর পর কমিটি গঠন উপলক্ষ্যে গোপন ও স্বচ্ছ ব্যালটে নির্বাচিত হয়েছে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নতুন নেতৃত্ব।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d