বরিশালে ১৬ বছর পর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ২০:১৪
  • 137 বার পঠিত
বরিশালে ১৬ বছর পর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি

১৬ বছর পর বরিশাল জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি গঠিত হয়েছে। গতকাল দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফোরামের ২০৩ সদস্যের মধ্যে ১৮৮ জনের প্রত্যক্ষ ভোটে অ্যাডভোকেট মহসিন মন্টু সভাপতি এবং অ্যাডভোকেট আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। গত রাতে নির্বাচন কমিশন এই ফল ঘোষণা করে।

ঘোষিত ফলে ৬৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মহসিন মন্টু। তার অপর দুই প্রতিদ্ব›দ্বী প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু পেয়েছেন ৬১ ভোট এবং অ্যাডভোকেট শহীদ হোসেন পেয়েছেন ৫৯ ভোট।
সিনিয়র সহসভাপতি পদে ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজী এনায়েত হোসেন বাচ্চু, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মেহেদী হাসান শাহিন পেয়েছেন ৭৮ ভোট।
সাধারণ সম্পাদক পদে ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আবুল কালাম আজাদ (১)। তার দুই প্রতিদ্ব›দ্বী নাজিম উদ্দিন আহমেদ পান্না ও এসএম সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছেন যথাক্রমে ৬০ ও ৪২ ভোট। সিনিয়র যুগ্ম সম্পাদক পদে ৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আজাদ হোসেন। তার দুই প্রতিদ্ব›দ্বী কাজী বসির উদ্দিন ৫২ এবং মোসাম্মত সুফিয়া আক্তার পেয়েছেন ২০ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে শেখ হুমাউন কবীর মাসুদ ও আবুল কালাম আজাদ ইমন ৬৮ করে ভোট পাওয়ায় শেখ হুমাউন কবীর মাসুদকে সাংগঠনিক সম্পাদক-১ ও আবুল কালাম আজাদ ইমনকে সাংগঠনিক সম্পাদক-২ করা হয়েছে। এই পদে অপর প্রার্থী মো. মাহমুদ হোসাইন আল-মামুন ৪৭ ভোট পেয়েছেন।
১৬ বছর পর কমিটি গঠন উপলক্ষ্যে গোপন ও স্বচ্ছ ব্যালটে নির্বাচিত হয়েছে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নতুন নেতৃত্ব।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: