বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন || সভাপতি মহসিন মন্টু ও সম্পাদক আবুল কালাম আজাদ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৮:৩৯
  • 89 বার পঠিত
বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন || সভাপতি মহসিন মন্টু ও সম্পাদক আবুল কালাম আজাদ

শামীম আহমেদ ॥ বরিশাল জেলা আইনজীবী সমিতির জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ভোট গননা শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষনা করা হয়।

ভোটযুদ্ধে অংশ গ্রহনকারীদের ৫টি পদের মধ্যে সভাপতি পদে ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এ্যাড. মহসিন মন্টু। তার নিকটতম দুই প্রতিদ্বন্ধি প্রার্থী এ্যাড, মজিবর রহমান নান্টু পেয়েছেন ৬১ ভোট ও এ্যাড, মোঃ শহীদ হোসেন ৫৯ ভোট। সিনিয়র সহ- সভাপতি পদে ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজী এনায়েত হোসেন বাচ্চু, তার নিকটতম প্রার্থী এ্যাড, মেহেদী হাসান শাহিন পেয়েছেন ৭৮ ভোট।

সাধারন সম্পাদক পদে ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এ্যাড আবুল কালাম আজাদ (১)। তার নিকটতম অপর দুই প্রতিদ্বন্ধি প্রার্থী এ্যাড, নাজিম উদ্দিন আহমেদ পান্না ও এ্যাড. এসএম সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছেন যথাক্রমে ৬০ ও ৪২ ভোট। এছাড়াও সিনিয়র যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হয়েছেন এ্যাড, আজাদ হোসেন। তিনি পেয়েছেন ৭০ ভোট। অপর দুই প্রার্থী এ্যাড, কাজী বসির উদ্দিন পেয়েছেন ৫২ ও এ্যাড, মোসাম্মত সুফিয়া আক্তার পেয়েছেন ২০ ভোট। অপরদিকে, এ্যাড, শেখ হুমাউন কবীর মাসুদ ও এ্যাড, আবুল কালাম আজাদ ইমন ৬৮ করে ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। দুইজনেই সমান ভোট পাওয়ায় এ্যাড, শেখ হুমাউন কবীর মাসুদকে সাংগঠনিক সম্পাদক-১ ও এ্যাড, আবুল কালাম আজাদ ইমনকে সাংগঠনিক সম্পাদক-২ করা হয়েছে। এছাড়াও একই পদে অপর প্রার্থী মোঃ মাহমুদ হোসাইন আল-মামুন ৪৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন ।

উল্লেখ্য, ২০৩ জন ভোটারের মধ্যে ১৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। উল্লেখ্য দীর্ঘ ১৫ বছর পর এই প্রথম বরিশাল আইনজীবী সমিতির বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের একটি গোপন স্বচ্ছ গোপন ব্যালটের নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
একদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ড
%d bloggers like this: