বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন || সভাপতি মহসিন মন্টু ও সম্পাদক আবুল কালাম আজাদ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৮:৩৯
  • 767 বার পঠিত
বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন || সভাপতি মহসিন মন্টু ও সম্পাদক আবুল কালাম আজাদ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল জেলা আইনজীবী সমিতির জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ভোট গননা শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষনা করা হয়।

ভোটযুদ্ধে অংশ গ্রহনকারীদের ৫টি পদের মধ্যে সভাপতি পদে ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এ্যাড. মহসিন মন্টু। তার নিকটতম দুই প্রতিদ্বন্ধি প্রার্থী এ্যাড, মজিবর রহমান নান্টু পেয়েছেন ৬১ ভোট ও এ্যাড, মোঃ শহীদ হোসেন ৫৯ ভোট। সিনিয়র সহ- সভাপতি পদে ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজী এনায়েত হোসেন বাচ্চু, তার নিকটতম প্রার্থী এ্যাড, মেহেদী হাসান শাহিন পেয়েছেন ৭৮ ভোট।

সাধারন সম্পাদক পদে ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এ্যাড আবুল কালাম আজাদ (১)। তার নিকটতম অপর দুই প্রতিদ্বন্ধি প্রার্থী এ্যাড, নাজিম উদ্দিন আহমেদ পান্না ও এ্যাড. এসএম সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছেন যথাক্রমে ৬০ ও ৪২ ভোট। এছাড়াও সিনিয়র যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হয়েছেন এ্যাড, আজাদ হোসেন। তিনি পেয়েছেন ৭০ ভোট। অপর দুই প্রার্থী এ্যাড, কাজী বসির উদ্দিন পেয়েছেন ৫২ ও এ্যাড, মোসাম্মত সুফিয়া আক্তার পেয়েছেন ২০ ভোট। অপরদিকে, এ্যাড, শেখ হুমাউন কবীর মাসুদ ও এ্যাড, আবুল কালাম আজাদ ইমন ৬৮ করে ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। দুইজনেই সমান ভোট পাওয়ায় এ্যাড, শেখ হুমাউন কবীর মাসুদকে সাংগঠনিক সম্পাদক-১ ও এ্যাড, আবুল কালাম আজাদ ইমনকে সাংগঠনিক সম্পাদক-২ করা হয়েছে। এছাড়াও একই পদে অপর প্রার্থী মোঃ মাহমুদ হোসাইন আল-মামুন ৪৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন ।

উল্লেখ্য, ২০৩ জন ভোটারের মধ্যে ১৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। উল্লেখ্য দীর্ঘ ১৫ বছর পর এই প্রথম বরিশাল আইনজীবী সমিতির বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের একটি গোপন স্বচ্ছ গোপন ব্যালটের নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d