বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন || সভাপতি মহসিন মন্টু ও সম্পাদক আবুল কালাম আজাদ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৮:৩৯
  • 109 বার পঠিত
বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন || সভাপতি মহসিন মন্টু ও সম্পাদক আবুল কালাম আজাদ

শামীম আহমেদ ॥ বরিশাল জেলা আইনজীবী সমিতির জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ভোট গননা শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষনা করা হয়।

ভোটযুদ্ধে অংশ গ্রহনকারীদের ৫টি পদের মধ্যে সভাপতি পদে ৬৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এ্যাড. মহসিন মন্টু। তার নিকটতম দুই প্রতিদ্বন্ধি প্রার্থী এ্যাড, মজিবর রহমান নান্টু পেয়েছেন ৬১ ভোট ও এ্যাড, মোঃ শহীদ হোসেন ৫৯ ভোট। সিনিয়র সহ- সভাপতি পদে ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজী এনায়েত হোসেন বাচ্চু, তার নিকটতম প্রার্থী এ্যাড, মেহেদী হাসান শাহিন পেয়েছেন ৭৮ ভোট।

সাধারন সম্পাদক পদে ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এ্যাড আবুল কালাম আজাদ (১)। তার নিকটতম অপর দুই প্রতিদ্বন্ধি প্রার্থী এ্যাড, নাজিম উদ্দিন আহমেদ পান্না ও এ্যাড. এসএম সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছেন যথাক্রমে ৬০ ও ৪২ ভোট। এছাড়াও সিনিয়র যুগ্ম সম্পাদক পদে বিজয়ী হয়েছেন এ্যাড, আজাদ হোসেন। তিনি পেয়েছেন ৭০ ভোট। অপর দুই প্রার্থী এ্যাড, কাজী বসির উদ্দিন পেয়েছেন ৫২ ও এ্যাড, মোসাম্মত সুফিয়া আক্তার পেয়েছেন ২০ ভোট। অপরদিকে, এ্যাড, শেখ হুমাউন কবীর মাসুদ ও এ্যাড, আবুল কালাম আজাদ ইমন ৬৮ করে ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। দুইজনেই সমান ভোট পাওয়ায় এ্যাড, শেখ হুমাউন কবীর মাসুদকে সাংগঠনিক সম্পাদক-১ ও এ্যাড, আবুল কালাম আজাদ ইমনকে সাংগঠনিক সম্পাদক-২ করা হয়েছে। এছাড়াও একই পদে অপর প্রার্থী মোঃ মাহমুদ হোসাইন আল-মামুন ৪৭ ভোট পেয়ে পরাজিত হয়েছেন ।

উল্লেখ্য, ২০৩ জন ভোটারের মধ্যে ১৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। উল্লেখ্য দীর্ঘ ১৫ বছর পর এই প্রথম বরিশাল আইনজীবী সমিতির বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের একটি গোপন স্বচ্ছ গোপন ব্যালটের নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: