বাবুগঞ্জের এইচএসসি পরীক্ষার্থী মারজানা ৪ দিন ধরে নিখোঁজ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৯:০৮
  • 109 বার পঠিত
বাবুগঞ্জের এইচএসসি পরীক্ষার্থী মারজানা ৪ দিন ধরে নিখোঁজ

বাবুগঞ্জ প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি-২০২০ইং সালের পরীক্ষার্থী মারজানা আক্তার(১৯) গত ৪দিন ধরে নিখোঁজ রয়েছে। এঘটনায় বরিশাল এয়ারপোর্ট থানায় একটি সাধারন ডায়েরি নথী ভুক্ত করা হয়ছে। জিডি নং-৬৫১, তাং-১৬-০১-২০২০খ্রিঃ।

সাধারণ ডায়েরি সূত্রে জানাযায় ,উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ঘটকেরচর গ্রামের বজলুর রহমান সিকদারের মেয়ে মারজানা আক্তার প্রতিদিনের ন্যায় ১৪ জানুয়ারি কলেজের উদ্দিশ্যে বাড়ি থেকে বের হয়। তারপর সে আর বাড়ি ফিরে আসেনি।

পরিবার সূত্রে জানাযায়, ১৫ জানুয়ারি মারজানা ঘরের নম্বরে ফোন দিয়ে কিডনাপের কথা বলে। সে জানায় বাবুগঞ্জ কলেজ গেইট বসে ফেইজবুকে পরিচিত এক বান্ধবি তাকে কিছু একটা খাইয়ে অজ্ঞান করে নিয়ে গেছে কুমিল্লা নাঙ্গল কোট এলাকার কোন এক জায়গায় । সেখান থেকে পালিয়ে বাড়িতে ফোন করে বলে জানায় মারজানার পরিবার। এর পর থেকে তার ফোন বন্ধ রয়েছে।

পরিবারের পক্ষ থেকে নিখোঁজের সন্ধানের জন্য সবার কাছে অনুরোধ জানানো হয়েছে। যদি কেউ মারজানার খোঁজ পেয়ে থাকে তাহলে পরিবারের ০১৮৮২৭৮৯৮১৫ ও প্রতিবেদকের ০১৭২১৮০৭৮৭৪ নম্বরে যোগাযোগ করতে পারেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: