বাবুগঞ্জের এইচএসসি পরীক্ষার্থী মারজানা ৪ দিন ধরে নিখোঁজ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৯:০৮
  • 161 বার পঠিত
বাবুগঞ্জের এইচএসসি পরীক্ষার্থী মারজানা ৪ দিন ধরে নিখোঁজ

বাবুগঞ্জ প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি-২০২০ইং সালের পরীক্ষার্থী মারজানা আক্তার(১৯) গত ৪দিন ধরে নিখোঁজ রয়েছে। এঘটনায় বরিশাল এয়ারপোর্ট থানায় একটি সাধারন ডায়েরি নথী ভুক্ত করা হয়ছে। জিডি নং-৬৫১, তাং-১৬-০১-২০২০খ্রিঃ।

সাধারণ ডায়েরি সূত্রে জানাযায় ,উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ঘটকেরচর গ্রামের বজলুর রহমান সিকদারের মেয়ে মারজানা আক্তার প্রতিদিনের ন্যায় ১৪ জানুয়ারি কলেজের উদ্দিশ্যে বাড়ি থেকে বের হয়। তারপর সে আর বাড়ি ফিরে আসেনি।

পরিবার সূত্রে জানাযায়, ১৫ জানুয়ারি মারজানা ঘরের নম্বরে ফোন দিয়ে কিডনাপের কথা বলে। সে জানায় বাবুগঞ্জ কলেজ গেইট বসে ফেইজবুকে পরিচিত এক বান্ধবি তাকে কিছু একটা খাইয়ে অজ্ঞান করে নিয়ে গেছে কুমিল্লা নাঙ্গল কোট এলাকার কোন এক জায়গায় । সেখান থেকে পালিয়ে বাড়িতে ফোন করে বলে জানায় মারজানার পরিবার। এর পর থেকে তার ফোন বন্ধ রয়েছে।

পরিবারের পক্ষ থেকে নিখোঁজের সন্ধানের জন্য সবার কাছে অনুরোধ জানানো হয়েছে। যদি কেউ মারজানার খোঁজ পেয়ে থাকে তাহলে পরিবারের ০১৮৮২৭৮৯৮১৫ ও প্রতিবেদকের ০১৭২১৮০৭৮৭৪ নম্বরে যোগাযোগ করতে পারেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: