বাবুগঞ্জের এইচএসসি পরীক্ষার্থী মারজানা ৪ দিন ধরে নিখোঁজ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৯:০৮
  • 228 বার পঠিত
বাবুগঞ্জের এইচএসসি পরীক্ষার্থী মারজানা ৪ দিন ধরে নিখোঁজ

বাবুগঞ্জ প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি-২০২০ইং সালের পরীক্ষার্থী মারজানা আক্তার(১৯) গত ৪দিন ধরে নিখোঁজ রয়েছে। এঘটনায় বরিশাল এয়ারপোর্ট থানায় একটি সাধারন ডায়েরি নথী ভুক্ত করা হয়ছে। জিডি নং-৬৫১, তাং-১৬-০১-২০২০খ্রিঃ।

সাধারণ ডায়েরি সূত্রে জানাযায় ,উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ঘটকেরচর গ্রামের বজলুর রহমান সিকদারের মেয়ে মারজানা আক্তার প্রতিদিনের ন্যায় ১৪ জানুয়ারি কলেজের উদ্দিশ্যে বাড়ি থেকে বের হয়। তারপর সে আর বাড়ি ফিরে আসেনি।

পরিবার সূত্রে জানাযায়, ১৫ জানুয়ারি মারজানা ঘরের নম্বরে ফোন দিয়ে কিডনাপের কথা বলে। সে জানায় বাবুগঞ্জ কলেজ গেইট বসে ফেইজবুকে পরিচিত এক বান্ধবি তাকে কিছু একটা খাইয়ে অজ্ঞান করে নিয়ে গেছে কুমিল্লা নাঙ্গল কোট এলাকার কোন এক জায়গায় । সেখান থেকে পালিয়ে বাড়িতে ফোন করে বলে জানায় মারজানার পরিবার। এর পর থেকে তার ফোন বন্ধ রয়েছে।

পরিবারের পক্ষ থেকে নিখোঁজের সন্ধানের জন্য সবার কাছে অনুরোধ জানানো হয়েছে। যদি কেউ মারজানার খোঁজ পেয়ে থাকে তাহলে পরিবারের ০১৮৮২৭৮৯৮১৫ ও প্রতিবেদকের ০১৭২১৮০৭৮৭৪ নম্বরে যোগাযোগ করতে পারেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: