বাবুগঞ্জের এইচএসসি পরীক্ষার্থী মারজানা ৪ দিন ধরে নিখোঁজ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৯:০৮
  • 961 বার পঠিত
বাবুগঞ্জের এইচএসসি পরীক্ষার্থী মারজানা ৪ দিন ধরে নিখোঁজ
সংবাদটি শেয়ার করুন....

বাবুগঞ্জ প্রতিনিধি॥ বরিশালের বাবুগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি-২০২০ইং সালের পরীক্ষার্থী মারজানা আক্তার(১৯) গত ৪দিন ধরে নিখোঁজ রয়েছে। এঘটনায় বরিশাল এয়ারপোর্ট থানায় একটি সাধারন ডায়েরি নথী ভুক্ত করা হয়ছে। জিডি নং-৬৫১, তাং-১৬-০১-২০২০খ্রিঃ।

সাধারণ ডায়েরি সূত্রে জানাযায় ,উপজেলার চাঁদপাশা ইউনিয়নের ঘটকেরচর গ্রামের বজলুর রহমান সিকদারের মেয়ে মারজানা আক্তার প্রতিদিনের ন্যায় ১৪ জানুয়ারি কলেজের উদ্দিশ্যে বাড়ি থেকে বের হয়। তারপর সে আর বাড়ি ফিরে আসেনি।

পরিবার সূত্রে জানাযায়, ১৫ জানুয়ারি মারজানা ঘরের নম্বরে ফোন দিয়ে কিডনাপের কথা বলে। সে জানায় বাবুগঞ্জ কলেজ গেইট বসে ফেইজবুকে পরিচিত এক বান্ধবি তাকে কিছু একটা খাইয়ে অজ্ঞান করে নিয়ে গেছে কুমিল্লা নাঙ্গল কোট এলাকার কোন এক জায়গায় । সেখান থেকে পালিয়ে বাড়িতে ফোন করে বলে জানায় মারজানার পরিবার। এর পর থেকে তার ফোন বন্ধ রয়েছে।

পরিবারের পক্ষ থেকে নিখোঁজের সন্ধানের জন্য সবার কাছে অনুরোধ জানানো হয়েছে। যদি কেউ মারজানার খোঁজ পেয়ে থাকে তাহলে পরিবারের ০১৮৮২৭৮৯৮১৫ ও প্রতিবেদকের ০১৭২১৮০৭৮৭৪ নম্বরে যোগাযোগ করতে পারেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d