স্বরূপকাঠীতে মানবতার আলাপনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  • আপডেট টাইম : জানুয়ারি ১৭ ২০২০, ১৯:১৬
  • 101 বার পঠিত
স্বরূপকাঠীতে মানবতার আলাপনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্বরূপকাঠী প্রতিনিধি।। মানবতার বন্ধনে, অসহায়ের সন্ধানে, এগিয়ে যাবো সবখানে, এই শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী
সংগঠন মানবতার আলাপন‘র পক্ষ থেকে স্বরূপকাঠি উপজেলার দারিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ১৭ জানুয়ারী সকাল ১০টায় স্বরূপকাঠি উপজেলার উঃপঃ সোহাগদল নেছারিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে শীতার্ত দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেন এ সংগঠনটি। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানবতার আলাপনের সম্মানিত সভাপতি মোঃ সাইদুল আলম জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম, সহ-সভাপতি মোঃসোহেল রানা, ও মোঃ মিরাজুল মুন্না,মোঃআবু জাফর, মোঃমনিরুল ইসলাম, মোঃ রাসেল। বিশিষ্ট সমাজসেবক জনাব মোঃ শামিম হাসান মিন্টুসহ মানবতার আলাপনের সদস্যবৃন্দ উপস্থিত থেকে উক্ত বিতরণী কার্যক্রম সম্পন্ন করেন এবং মানবতার আলাপনের সহযোগিতায় আগামী সপ্তাহে আরও শীতবস্ত্র বিতরণের আশ্বাস দেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যরা।

উল্লেখ্য মানবতার আলাপন একটি সামাজিক সহযোগিতামূলক সংগঠন। এটি ২০১৪ সালে সংঘটিত হয়ে বিভিন্ন সামাজিক সহযোগিতামূলক কার্যক্রম সংগঠিত করে আসছে যার মধ্যে উল্লেখযোগ্য হলো দারিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুলড্রেস বিতরণ, অসুস্থ রোগীদের স্বেচ্ছায় রক্তদান ও আর্থিক সহযোগিতা সহ নানা ধরনের সামাজিক সহযোগিতামূলক কাজে অংশগ্রহণ করে আসছে এ সংগঠনটি।

উক্ত অনুষ্ঠান পরিচালনাকালে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে বলেন, তারা সবাই একত্রিত হয়ে আগামীতে আরও বেশি সামাজিক ও সহযোগিতামূলক কার্যক্রম অব্যাহত রাখবেন এবং এই সংগঠনকে আরও সামনে এগিয়ে নিতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বাস্তবসম্মত রোডম্যাপ’ প্রণয়ন করুন : জাতিসংঘেহাসপাতালে ডিবি প্রহরায় নুরকোন অফিসারের বিরুদ্ধে অভিযোগ পেলে ছাড় দেয়া হচারঘন্টার ব্যবধানে কুয়াকাটার আবাসিক হোটেল থডাকসু ভিপি নুর গ্রেপ্তারবরিশাল বিভাগে আ.লীগের চূড়ান্ত প্রার্থী যারাউজিরপুরে সন্ত্রাসী হামলায় গৃহবধুর শ্লীলতাহ৭ দিনের রিমান্ডে নৃত্যশিল্পী বরিশালের ইভানগলাচিপায় নির্ভীক এক ইউএনওকুয়াকাটায় হোটেল আল্লারদান থেকে জেলের লাশ উদ্ঝালকাঠিতে চাঁদার দাবিতে ব্যবসায়ীকে হত্যাচেঢাকার দুই লঞ্চ মাঝপথে নামিয়ে দিলেন মনপুরার ৩ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জনধর্ষণে সহযোগিতার অভিযোগে নুরের বিরুদ্ধে মামদ্বিতীয় ধাপে করোনা সংক্রমণের আশঙ্কা, প্রস্তু
%d bloggers like this: