পটুয়াখালীতে বিভিন্ন আয়োজনে এশিয়ান টিভি’র ৭ম বর্ষপূর্তি পালিত

  • আপডেট টাইম : জানুয়ারি ১৮ ২০২০, ১৬:১৯
  • 223 বার পঠিত
পটুয়াখালীতে বিভিন্ন আয়োজনে এশিয়ান টিভি’র ৭ম বর্ষপূর্তি পালিত

পটুয়াখালী পপ্রতিনিধিঃ পটুয়াখালী প্রেসক্লাবে বেসরকারী এশিয়ান টিভিরর ৭ম বর্ষ পূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষে বর্নাট্য রেলী শেষে প্রধান অতিথি হিসাবে কেক কাটেন সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী ও বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মন্নান।

এ সময় অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের আহবায়ক স্বপন ব্যানার্জী, সাবেক সভাপতি অতুল চচন্দ্র দদাস, সাবেক সভাপতি নির্মল কুমার রক্ষিত, কাজী শামসুর রহমান ইকবাল। স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টিভির প্রতিনিধি আবুল হোসেন তালুকদার। উপস্থাপনায় ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মুফতী সালাউদ্দিন। অনুষ্ঠানে বিপুল সংখ্যক সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: