আজকের পর থেকে ফের কমবে তাপমাত্রা

  • আপডেট টাইম : জানুয়ারি ১৯ ২০২০, ১৯:২৯
  • 865 বার পঠিত
আজকের পর থেকে ফের কমবে তাপমাত্রা
সংবাদটি শেয়ার করুন....

দেশের বিভিন্ন স্থানে গত কয়েকদিন তাপমাত্রা সামান্য বাড়ায় স্বস্তি ফিরে এসেছিল। তবে আবহাওয়া অফিস বলছে আজকের পর থেকে ফের তাপমাত্রা কমা শুরু হবে। শীত বাড়বে আগামী কয়েক দিন।

এছাড়া শেষ রাত থেকে সকাল পর্যন্ত হালকা থেকে মাঝারি কুয়াশা পড়বে। পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, তাপমাত্রা আরো কমবে।

আজকের পর থেকে ক্রমান্বয়ে রাত ও দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে। এভাবে কমতে কমতে আগামী মঙ্গল ও বুধবার শীত জেঁকে বসবে।

আবহাওয়ার পূর্বাভাসে আরো বলা হয়েছে, মৌসুমের স্বাভাবিক লঘুচাপ বঙ্গোপসাগরে অবস্থান করছে। রাজশাহী, রংপুর, ঢাকা, সিলেট, ময়মনসিংহ, খুলনা বিভাগের দুয়েক জায়গায় গুড়ি গুড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যান্য জায়গায় আকাশ মেঘলাসহ আবহাওয়া শুষ্ক থাকবে।

রবিবার ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ২৯.৬ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ১৬.৪ ডিগ্রি সেলসিয়াস ডিগ্রি রেকর্ড করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d