আবার বিয়ে করলেন প্রভা!

  • আপডেট টাইম : জানুয়ারি ১৯ ২০২০, ১৯:৪২
  • 1003 বার পঠিত
আবার বিয়ে করলেন প্রভা!
সংবাদটি শেয়ার করুন....

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। বিভিন্ন সময় সমালোচনায় কান না দিয়ে কাজ করে যাচ্ছেন নিজের মতো করেই। সম্প্রতি ছোট পর্দার আরেক অভিনেতা ইন্তেখাব দিনারের সঙ্গে প্রভার একটি ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর এ ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হৈ চৈ শুরু হয়।

ছবিটি নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন, প্রভাকে কি বিয়ে করেছেন ইন্তেখাব দিনার? পরে খোঁজ নিয়ে জানা যায় ছবিটি আসলে ‘পরের মেয়ে’ শিরোনামের ধারাবাহিক নাটকের একটি দৃশ্য। যেখানে এমন চরিত্রে দেখা যাবে তাদের।

সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। নাটকটি নিয়ে নির্মাতা হাবিব শাকিল বলেন, পারিবারিক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে এটি। সংসারে নানা টানাপোড়েনের গল্প নিয়ে নাটকটির গল্প সাজিয়েছি।

ইন্তেখাব দিনার-সাদিয়া জাহান প্রভা ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন দিলারা জামান, গোলাম কিবরিয়া তানভীর, ইলোরা গওহর, টয়া, জিয়াউল হাসান কিসলু, আদৃতা, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী, হিন্দোল রায় প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d