কারিগরি ত্রুটি, বরিশালে বিমানের ফ্লাইট বাতিল

  • আপডেট টাইম : জানুয়ারি ১৯ ২০২০, ১৯:৩৪
  • 99 বার পঠিত
কারিগরি ত্রুটি, বরিশালে বিমানের ফ্লাইট বাতিল

কারিগরি ত্রুটির কারণে বরিশাল বিমানবন্দরে আটকা পড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের যাত্রীবাহী একটি উড়োজাহাজ। আজ রোববার দুপুর ১২টা ১০ মিনিটে যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা থাকলেও কারিগরি ত্রুটির কারণে তা সম্ভব হয়নি।

ফ্লাইটটির নির্ধারিত সময়সূচি বাতিল করা হয়। কারিগরি ত্রুটির কারণে উড়োজাহাজটির সময়সূচি বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বরিশাল অফিসের দায়িত্বে থাকা কর্মকর্তারা।

বিমানের অফিস সূত্র জানায়, উড়োজাহাজটির ত্রুটি চিহ্নিত করার জন্য কারিগরি সদস্যদের একটি দল ঢাকা থেকে বরিশালে যাবেন। এই ফ্লাইটটি আগামীকাল সোমবার সকাল ৯টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। যেসব যাত্রী ওই ফ্লাইটে যেতে আগ্রহী তাদের নিয়ে যাওয়া হবে। বাকিদের টিকিট ফেরত দেওয়া হবে।
বরিশাল বিমানবন্দরের ব্যবস্থাপক রথীন্দ্রনাথ চৌধুরী বলেন, বিমান বাংলাদেশের ফ্লাইটটি যথাসময়ে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছায়। পরে কারিগরি ত্রুটির কারণে এটি আর ঢাকার উদ্দেশে ছেড়ে যায়নি। বিমানটি রহমতপুর বিমানবন্দরেই আছে। সমস্যার সমাধান হলে আগামীকাল সকাল ৯টায় এটি ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: