কারিগরি ত্রুটি, বরিশালে বিমানের ফ্লাইট বাতিল

  • আপডেট টাইম : জানুয়ারি ১৯ ২০২০, ১৯:৩৪
  • 739 বার পঠিত
কারিগরি ত্রুটি, বরিশালে বিমানের ফ্লাইট বাতিল
সংবাদটি শেয়ার করুন....

কারিগরি ত্রুটির কারণে বরিশাল বিমানবন্দরে আটকা পড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের যাত্রীবাহী একটি উড়োজাহাজ। আজ রোববার দুপুর ১২টা ১০ মিনিটে যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা থাকলেও কারিগরি ত্রুটির কারণে তা সম্ভব হয়নি।

ফ্লাইটটির নির্ধারিত সময়সূচি বাতিল করা হয়। কারিগরি ত্রুটির কারণে উড়োজাহাজটির সময়সূচি বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বরিশাল অফিসের দায়িত্বে থাকা কর্মকর্তারা।

বিমানের অফিস সূত্র জানায়, উড়োজাহাজটির ত্রুটি চিহ্নিত করার জন্য কারিগরি সদস্যদের একটি দল ঢাকা থেকে বরিশালে যাবেন। এই ফ্লাইটটি আগামীকাল সোমবার সকাল ৯টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। যেসব যাত্রী ওই ফ্লাইটে যেতে আগ্রহী তাদের নিয়ে যাওয়া হবে। বাকিদের টিকিট ফেরত দেওয়া হবে।
বরিশাল বিমানবন্দরের ব্যবস্থাপক রথীন্দ্রনাথ চৌধুরী বলেন, বিমান বাংলাদেশের ফ্লাইটটি যথাসময়ে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছায়। পরে কারিগরি ত্রুটির কারণে এটি আর ঢাকার উদ্দেশে ছেড়ে যায়নি। বিমানটি রহমতপুর বিমানবন্দরেই আছে। সমস্যার সমাধান হলে আগামীকাল সকাল ৯টায় এটি ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d