কারিগরি ত্রুটি, বরিশালে বিমানের ফ্লাইট বাতিল

  • আপডেট টাইম : জানুয়ারি ১৯ ২০২০, ১৯:৩৪
  • 485 বার পঠিত
কারিগরি ত্রুটি, বরিশালে বিমানের ফ্লাইট বাতিল

কারিগরি ত্রুটির কারণে বরিশাল বিমানবন্দরে আটকা পড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের যাত্রীবাহী একটি উড়োজাহাজ। আজ রোববার দুপুর ১২টা ১০ মিনিটে যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা থাকলেও কারিগরি ত্রুটির কারণে তা সম্ভব হয়নি।

ফ্লাইটটির নির্ধারিত সময়সূচি বাতিল করা হয়। কারিগরি ত্রুটির কারণে উড়োজাহাজটির সময়সূচি বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বরিশাল অফিসের দায়িত্বে থাকা কর্মকর্তারা।

বিমানের অফিস সূত্র জানায়, উড়োজাহাজটির ত্রুটি চিহ্নিত করার জন্য কারিগরি সদস্যদের একটি দল ঢাকা থেকে বরিশালে যাবেন। এই ফ্লাইটটি আগামীকাল সোমবার সকাল ৯টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। যেসব যাত্রী ওই ফ্লাইটে যেতে আগ্রহী তাদের নিয়ে যাওয়া হবে। বাকিদের টিকিট ফেরত দেওয়া হবে।
বরিশাল বিমানবন্দরের ব্যবস্থাপক রথীন্দ্রনাথ চৌধুরী বলেন, বিমান বাংলাদেশের ফ্লাইটটি যথাসময়ে ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছায়। পরে কারিগরি ত্রুটির কারণে এটি আর ঢাকার উদ্দেশে ছেড়ে যায়নি। বিমানটি রহমতপুর বিমানবন্দরেই আছে। সমস্যার সমাধান হলে আগামীকাল সকাল ৯টায় এটি ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকাসিরিজ রক্ষায় দুপুরে মাঠে নামবে বাংলাদেশজাতীয় বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যে শুল্কমুক্তপ্রতিদিন সকালে নতুন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাবরিশালে ৩ কেজি গাঁজা সহ আটক ২মুছলিহীন বরিশাল জেলা ও মহানগরের উদ্যোগে আলোচ
%d bloggers like this: