বরিশাল নগরীতে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : জানুয়ারি ১৯ ২০২০, ১৫:৫৮
  • 465 বার পঠিত
বরিশাল নগরীতে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর কাউনিয়ার ভাটিখানা বাজারের পান্থ সড়কে অভিযান চালিয়ে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাবের একটি অভিযানিক দল।

শনিবার ১৮ জানুয়ারী রাত ৮টার দিকে অভিযান পরিচালনা করা হয় বলে নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব-৮ এর মেইল বার্তায়। মেইল বার্তায় আরো জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা কালে পটুয়াখালী জেলার একই উপজেলার লাউকাঠি গ্রামের মৃত দিলীপ কুমার দাসের পুত্র পিযুষ কুমার দাসকে ইয়াবাসহ আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ১৩৫ পিচ ইয়াবাসহ তাকে আটক করে র‌্যাবের অভিযানিক দলটি। এঘটনায় বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি’র ডিএডি মোঃ ইসমাইল হোসেন বাদী হয়ে বরিশাল মহানগরীর কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকাসিরিজ রক্ষায় দুপুরে মাঠে নামবে বাংলাদেশজাতীয় বাংলাদেশের ৯৯ শতাংশ পণ্যে শুল্কমুক্তপ্রতিদিন সকালে নতুন চ্যালেঞ্জের মধ্য দিয়ে যাবরিশালে ৩ কেজি গাঁজা সহ আটক ২মুছলিহীন বরিশাল জেলা ও মহানগরের উদ্যোগে আলোচ
%d bloggers like this: