বরিশাল নগরীতে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : জানুয়ারি ১৯ ২০২০, ১৫:৫৮
  • 761 বার পঠিত
বরিশাল নগরীতে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর কাউনিয়ার ভাটিখানা বাজারের পান্থ সড়কে অভিযান চালিয়ে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাবের একটি অভিযানিক দল।

শনিবার ১৮ জানুয়ারী রাত ৮টার দিকে অভিযান পরিচালনা করা হয় বলে নিশ্চিত করেছে বরিশাল র‌্যাব-৮ এর মেইল বার্তায়। মেইল বার্তায় আরো জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা কালে পটুয়াখালী জেলার একই উপজেলার লাউকাঠি গ্রামের মৃত দিলীপ কুমার দাসের পুত্র পিযুষ কুমার দাসকে ইয়াবাসহ আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ১৩৫ পিচ ইয়াবাসহ তাকে আটক করে র‌্যাবের অভিযানিক দলটি। এঘটনায় বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি’র ডিএডি মোঃ ইসমাইল হোসেন বাদী হয়ে বরিশাল মহানগরীর কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d