একদিন পুলিশ ক্রিকেট খেলোয়ার সদস্যরা দেশের জন্য সম্মান বয়ে আনবে- ডিআইজি মোঃ শফিকুল ইসলাম

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ১৬:৫১
  • 839 বার পঠিত
একদিন পুলিশ ক্রিকেট খেলোয়ার সদস্যরা দেশের জন্য সম্মান বয়ে আনবে- ডিআইজি মোঃ শফিকুল ইসলাম
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ বরিশাল রেঞ্জের বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়ানশীপ (আইজিপি কাপ) ২০২০ আন্তঃ জেলা (টি ২০) ক্রিকেট প্রতিযোগীতার বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে উদ্ধোধন করেন প্রধান অতিথি বরিশাল রেঞ্জ উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)পিপিএম।

সোমবার (২০ই জানুয়ারী) সকাল ১১ টায় বরিশাল পুলিশ লাইনর্স ময়দানে ক্রিকেট চ্যাম্পিয়ন টুর্ণামেন্টের উদ্ধোধন করা হয়। বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি পুলিশ সদস্য ক্রিকেট খেলোয়ারদের উর্দ্যেশে বলেন, ক্রিকেট খেলা আজ বাংলাদেশকে বিশ্বের কাছে নিয়ে গেছে। এক সময় বাংলাদেশ পুলিশ ফুটবল টিম জাতীয় প্রর্যায়ে অনেক ভূমিকা পালন করেছে এখন ফুটবল খেলা তেমন জোড়ালো ভূমিকা পালন করতে পারছে না। এছাড়া খেলা ধুলার মাঝে নিজেদের শরীর ও মনকে চাঞ্চল্য ও সুস্ততা রাখে। এখন আবার নতুন করে আমাদের পুলিশ ক্রিকেট খেলা চালু করা হয়েছে এখান থেকে পুলিশ সদস্য খেলোয়াররা একদিন জাতীয় প্রর্যায়ে দেশের সম্মান উজ্জল করবে।

এর পূর্বে প্রধান অতিথি ডিআইজি শোঃ শফিকুল ইসলাম ও অনুষ্ঠানের সভাপতি জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম খেলোয়ারদের সাথে পরিচিতি হয়। এসময় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতি) সুপার আব্দুর রাকিব, অতিরিক্ত পুলিশ
সুপার ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক সহ বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

বরিশাল রেঞ্জের আন্তঃ জেলা ক্রিকেট (আইজিপি কাপ) প্রতিযোগীতায় বরিশাল বিভাগের ৬ জেলা সহ বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) টিম অংশ গ্রহন করে। উদ্ধোধনী খেলায় বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) ও ভোলা জেলা পুলিশ টিম অংশগ্রহন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d