একদিন পুলিশ ক্রিকেট খেলোয়ার সদস্যরা দেশের জন্য সম্মান বয়ে আনবে- ডিআইজি মোঃ শফিকুল ইসলাম

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ১৬:৫১
  • 95 বার পঠিত
একদিন পুলিশ ক্রিকেট খেলোয়ার সদস্যরা দেশের জন্য সম্মান বয়ে আনবে- ডিআইজি মোঃ শফিকুল ইসলাম

শামীম আহমেদ॥ বরিশাল রেঞ্জের বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়ানশীপ (আইজিপি কাপ) ২০২০ আন্তঃ জেলা (টি ২০) ক্রিকেট প্রতিযোগীতার বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে উদ্ধোধন করেন প্রধান অতিথি বরিশাল রেঞ্জ উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)পিপিএম।

সোমবার (২০ই জানুয়ারী) সকাল ১১ টায় বরিশাল পুলিশ লাইনর্স ময়দানে ক্রিকেট চ্যাম্পিয়ন টুর্ণামেন্টের উদ্ধোধন করা হয়। বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি পুলিশ সদস্য ক্রিকেট খেলোয়ারদের উর্দ্যেশে বলেন, ক্রিকেট খেলা আজ বাংলাদেশকে বিশ্বের কাছে নিয়ে গেছে। এক সময় বাংলাদেশ পুলিশ ফুটবল টিম জাতীয় প্রর্যায়ে অনেক ভূমিকা পালন করেছে এখন ফুটবল খেলা তেমন জোড়ালো ভূমিকা পালন করতে পারছে না। এছাড়া খেলা ধুলার মাঝে নিজেদের শরীর ও মনকে চাঞ্চল্য ও সুস্ততা রাখে। এখন আবার নতুন করে আমাদের পুলিশ ক্রিকেট খেলা চালু করা হয়েছে এখান থেকে পুলিশ সদস্য খেলোয়াররা একদিন জাতীয় প্রর্যায়ে দেশের সম্মান উজ্জল করবে।

এর পূর্বে প্রধান অতিথি ডিআইজি শোঃ শফিকুল ইসলাম ও অনুষ্ঠানের সভাপতি জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম খেলোয়ারদের সাথে পরিচিতি হয়। এসময় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতি) সুপার আব্দুর রাকিব, অতিরিক্ত পুলিশ
সুপার ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক সহ বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

বরিশাল রেঞ্জের আন্তঃ জেলা ক্রিকেট (আইজিপি কাপ) প্রতিযোগীতায় বরিশাল বিভাগের ৬ জেলা সহ বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) টিম অংশ গ্রহন করে। উদ্ধোধনী খেলায় বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) ও ভোলা জেলা পুলিশ টিম অংশগ্রহন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: