একদিন পুলিশ ক্রিকেট খেলোয়ার সদস্যরা দেশের জন্য সম্মান বয়ে আনবে- ডিআইজি মোঃ শফিকুল ইসলাম

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ১৬:৫১
  • 825 বার পঠিত
একদিন পুলিশ ক্রিকেট খেলোয়ার সদস্যরা দেশের জন্য সম্মান বয়ে আনবে- ডিআইজি মোঃ শফিকুল ইসলাম
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ বরিশাল রেঞ্জের বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়ানশীপ (আইজিপি কাপ) ২০২০ আন্তঃ জেলা (টি ২০) ক্রিকেট প্রতিযোগীতার বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে উদ্ধোধন করেন প্রধান অতিথি বরিশাল রেঞ্জ উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)পিপিএম।

সোমবার (২০ই জানুয়ারী) সকাল ১১ টায় বরিশাল পুলিশ লাইনর্স ময়দানে ক্রিকেট চ্যাম্পিয়ন টুর্ণামেন্টের উদ্ধোধন করা হয়। বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি পুলিশ সদস্য ক্রিকেট খেলোয়ারদের উর্দ্যেশে বলেন, ক্রিকেট খেলা আজ বাংলাদেশকে বিশ্বের কাছে নিয়ে গেছে। এক সময় বাংলাদেশ পুলিশ ফুটবল টিম জাতীয় প্রর্যায়ে অনেক ভূমিকা পালন করেছে এখন ফুটবল খেলা তেমন জোড়ালো ভূমিকা পালন করতে পারছে না। এছাড়া খেলা ধুলার মাঝে নিজেদের শরীর ও মনকে চাঞ্চল্য ও সুস্ততা রাখে। এখন আবার নতুন করে আমাদের পুলিশ ক্রিকেট খেলা চালু করা হয়েছে এখান থেকে পুলিশ সদস্য খেলোয়াররা একদিন জাতীয় প্রর্যায়ে দেশের সম্মান উজ্জল করবে।

এর পূর্বে প্রধান অতিথি ডিআইজি শোঃ শফিকুল ইসলাম ও অনুষ্ঠানের সভাপতি জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম খেলোয়ারদের সাথে পরিচিতি হয়। এসময় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতি) সুপার আব্দুর রাকিব, অতিরিক্ত পুলিশ
সুপার ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক সহ বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

বরিশাল রেঞ্জের আন্তঃ জেলা ক্রিকেট (আইজিপি কাপ) প্রতিযোগীতায় বরিশাল বিভাগের ৬ জেলা সহ বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) টিম অংশ গ্রহন করে। উদ্ধোধনী খেলায় বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) ও ভোলা জেলা পুলিশ টিম অংশগ্রহন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d