একদিন পুলিশ ক্রিকেট খেলোয়ার সদস্যরা দেশের জন্য সম্মান বয়ে আনবে- ডিআইজি মোঃ শফিকুল ইসলাম

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ১৬:৫১
  • 116 বার পঠিত
একদিন পুলিশ ক্রিকেট খেলোয়ার সদস্যরা দেশের জন্য সম্মান বয়ে আনবে- ডিআইজি মোঃ শফিকুল ইসলাম

শামীম আহমেদ॥ বরিশাল রেঞ্জের বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়ানশীপ (আইজিপি কাপ) ২০২০ আন্তঃ জেলা (টি ২০) ক্রিকেট প্রতিযোগীতার বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে উদ্ধোধন করেন প্রধান অতিথি বরিশাল রেঞ্জ উপ-মহা পুলিশ পরিদর্শক (ডিআইজি) মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)পিপিএম।

সোমবার (২০ই জানুয়ারী) সকাল ১১ টায় বরিশাল পুলিশ লাইনর্স ময়দানে ক্রিকেট চ্যাম্পিয়ন টুর্ণামেন্টের উদ্ধোধন করা হয়। বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি পুলিশ সদস্য ক্রিকেট খেলোয়ারদের উর্দ্যেশে বলেন, ক্রিকেট খেলা আজ বাংলাদেশকে বিশ্বের কাছে নিয়ে গেছে। এক সময় বাংলাদেশ পুলিশ ফুটবল টিম জাতীয় প্রর্যায়ে অনেক ভূমিকা পালন করেছে এখন ফুটবল খেলা তেমন জোড়ালো ভূমিকা পালন করতে পারছে না। এছাড়া খেলা ধুলার মাঝে নিজেদের শরীর ও মনকে চাঞ্চল্য ও সুস্ততা রাখে। এখন আবার নতুন করে আমাদের পুলিশ ক্রিকেট খেলা চালু করা হয়েছে এখান থেকে পুলিশ সদস্য খেলোয়াররা একদিন জাতীয় প্রর্যায়ে দেশের সম্মান উজ্জল করবে।

এর পূর্বে প্রধান অতিথি ডিআইজি শোঃ শফিকুল ইসলাম ও অনুষ্ঠানের সভাপতি জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম খেলোয়ারদের সাথে পরিচিতি হয়। এসময় জেলা অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতি) সুপার আব্দুর রাকিব, অতিরিক্ত পুলিশ
সুপার ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক সহ বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

বরিশাল রেঞ্জের আন্তঃ জেলা ক্রিকেট (আইজিপি কাপ) প্রতিযোগীতায় বরিশাল বিভাগের ৬ জেলা সহ বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) টিম অংশ গ্রহন করে। উদ্ধোধনী খেলায় বরিশাল আর আর এফ (আমর্ড পুলিশ) ও ভোলা জেলা পুলিশ টিম অংশগ্রহন করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: