কলাপাড়ায় শীতার্ত নারীদের পাশে পায়রা নারী উন্নয়ন সেচ্ছাসেবি সংগঠন

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ১৬:৪৪
  • 774 বার পঠিত
কলাপাড়ায় শীতার্ত নারীদের পাশে পায়রা নারী উন্নয়ন সেচ্ছাসেবি সংগঠন
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় শতাধীক শীতার্ত দুস্থ ও অসহায় নারীদেও পাশে দড়িয়েছে পায়রা নারী উন্নয়ন নামের একটি সেচ্ছাসেবি সংগঠন। সোমবার সমিতির সদস্যরা পৌর শহরের কবি নজরুল ইসলাম সড়কের অস্থায়ী কার্যালয়ে ওইসব নারীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.শহীদুল আলম, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অবসারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.আমানউল্লাহ, পায়রা নারী উন্নয়ন সংগঠনের সভাপতি রুজিনা আক্তারসহ সহ পায়রা নারী উন্নয়ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d