বরিশালে শহীদ আসাদ দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা

  • আপডেট টাইম : জানুয়ারি ২০ ২০২০, ১৬:৩৭
  • 99 বার পঠিত
বরিশালে শহীদ আসাদ দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা

শামীম আহমেদ ॥ বরিশালে শহীদ দিবসে ৬৯ সত্তরের বিভিন্ন সাবেক ও বর্তমান ছাত্রনেতারা বলেছেন, আমরা দেশে মুক্তিযুদ্বের চেতনা বাস্তবায়ন করার আন্দোলন করে যাচ্ছি। যে আসাদ শ্রমীক-কৃষকের জন্য আন্দোলন করে জীবন দিয়ে গেছে সেই আসাদের স্বপ্ন এদেশের শাষকরা আজ পর্যন্ত পুরন করেনি।

সরকার কথায় কথায় মুক্তিযুদ্ধের দোহাই দিয়ে গণতন্ত্রের কথা বলে কোথায় দেশের গণতন্ত্র যেখানে মানুষ স্বাধীনভাবে মানুষ তার নিজের ইচ্ছামত ভোটাধিকার প্রয়োগ করতে পারে তাহলে কোথায় আমাদের গণতন্ত্র ? একারনেই কি সেদিন আসাদ একজন শিক্ষিত যুবক হয়েও নিজের তাজা রক্ত রাজ বিলিয়ে দিয়ে এদেশের স্বাধীনতার আগুন সাধারন মানুষের মাঝে জাগিয়ে তুলে দিয়ে গেছে।

আজ (সোমবার ২০ই জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে শহীদ আসাদের ৫১তম মৃত্যু বার্ষিকী দিবস উপলক্ষে আলোচনা সভা ও শ্রদ্বাঞ্জলি নিবেদন ও গণ সংঙ্গীত অনুষ্ঠানে বক্তরা একথাগুলো বলেন।

বরিশাল শহীদ আসাদ পরিষদ বরিশাল জেলা শাখার আয়োজনে শহীদ আসাদ দিবস পালিত হয়। শহীদ আসাদ পরিষদ বরিশাল জেলা শাখার সাধারন সম্পাদক রতন চক্রবর্তীর সঞ্চলনায় ও আসাদ পরিষদ সভাপতি ডাঃ মিজানুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ৬৯ সত্তরের ছাত্র নেতা ও বরিশাল সরকারী বিএম কলেজের প্রাক্তন ভিপি এ্যাড. খান আলতাফ হোসেন
ভুলু, অধ্যাপক নজরুল হক নিলু, এ্যাড. হিরন কুমার দাস মিঠু, দেওয়ান আঃ রসিদ নিলু, অধ্যাপক মহসিন-ইল-ইসলাম হাবুল, অধ্যক্ষ আমিনুর রহমান খোকন, এ্যাড. একে আজাদ, এ্যাড. আঃ হাই মাহাবুব, ডাঃ মনিষা চক্রবর্কী, শামীম শাহরুখ তমাল,  স্বম্পা দাস, নবীন আহমেদ প্রমুখ।

এর পূর্বে ৬৯ এর গন অভ্যুত্থানের নায়ক বিপ্লবী ছাত্র নেতা, কৃষক আন্দোলনের সংগঠক শহীদ আসাদের অস্থায়ী প্রতিকৃর্তিতে
শ্রদ্বাঞ্জলী নিবেদন করেন বরিশাল জেলা শাখা আসাদ পরিষদ নেতৃবৃন্দ। এর পরপরই শ্রদ্ধাঞ্জলী নিবেদন করে গণসংহতি আন্দোলন বরিশাল জেলা শাখা ,ট্রেড ইউনিয়ন, ছাত্র ফেডারেশন,ছাত্র মৈত্রী, ছাত্র ইউনিয়ন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, শালিন্য স্বেচ্ছাসেবক সংগঠন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: