ঝালকাঠিতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ আহত ১০

  • আপডেট টাইম : জানুয়ারি ২১ ২০২০, ১৪:৫৬
  • 168 বার পঠিত
ঝালকাঠিতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ আহত ১০

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যান দুইটির চালকসহ আহত হয়েছেন অন্তত ১০ জন। তবে দুই চালকেরই অবস্থা গুরুতর বলে জানা গেছে। আশংকাজনক অবস্থায় তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পুলিশ লাইন সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
দুর্ঘটনায় গুরুতর আহত বাস চালক জামাল (৪০) নলছিটি উপজেলার লক্ষণকাঠি গ্রামের মৃত শের আলীর ছেলে। ট্রলি চালক এরশাদ (২৬) একই উপজেলার রূপচন্দ্রপুর গ্রামের রুস্তম আলীর ছেলে। তাদের দুজনকে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত অন্যান্যরা ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঝালকাঠি বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, সকাল সাড়ে ১০টায় ঝালকাঠি বাসটার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্য আল্লাহ মহান (ঢাকা মেট্রো-ব ১১-১৫৩২) নামের যাত্রীবাহী বাসটি সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা খায়। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, বাস ও ট্রলির সংঘর্ষে আহত কয়েকজনে চিকিৎসা নিয়েছেন। অবস্থা গুরুতর হওয়ায় ২ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: