ঝালকাঠিতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ আহত ১০

  • আপডেট টাইম : জানুয়ারি ২১ ২০২০, ১৪:৫৬
  • 1033 বার পঠিত
ঝালকাঠিতে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ আহত ১০
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে যান দুইটির চালকসহ আহত হয়েছেন অন্তত ১০ জন। তবে দুই চালকেরই অবস্থা গুরুতর বলে জানা গেছে। আশংকাজনক অবস্থায় তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের পুলিশ লাইন সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
দুর্ঘটনায় গুরুতর আহত বাস চালক জামাল (৪০) নলছিটি উপজেলার লক্ষণকাঠি গ্রামের মৃত শের আলীর ছেলে। ট্রলি চালক এরশাদ (২৬) একই উপজেলার রূপচন্দ্রপুর গ্রামের রুস্তম আলীর ছেলে। তাদের দুজনকে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত অন্যান্যরা ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঝালকাঠি বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী জানান, সকাল সাড়ে ১০টায় ঝালকাঠি বাসটার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্য আল্লাহ মহান (ঢাকা মেট্রো-ব ১১-১৫৩২) নামের যাত্রীবাহী বাসটি সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইট বোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা খায়। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, বাস ও ট্রলির সংঘর্ষে আহত কয়েকজনে চিকিৎসা নিয়েছেন। অবস্থা গুরুতর হওয়ায় ২ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d