প্রচার মিছিলে হামলা, তাবিথসহ বেশ কয়েকজন আহত

  • আপডেট টাইম : জানুয়ারি ২১ ২০২০, ১৪:৫১
  • 944 বার পঠিত
প্রচার মিছিলে হামলা, তাবিথসহ বেশ কয়েকজন আহত
সংবাদটি শেয়ার করুন....

রাজধানীর গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নে বিএন‌পির মেয়রপ্রার্থী তা‌বিথ আউয়ালের নির্বাচনী প্রচারে হামলা হয়েছে। এতে তাবিথ আউয়ালসহ বেশ কয়েকজন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ মঙ্গলবার সোয়া ১১টার দিকে আনন্দনগর তেলের মিল এলাকায় গণসংযোগ করছিলেন বিএন‌পির মেয়রপ্রার্থী তা‌বিথ আউয়াল। হঠাৎ করে পিছন থেকে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। এ সময় একটি ইট তাবিথের শরীরে এসে পড়লে তিনি আহত হন। এ ঘটনায় বেশ কয়েকজন প্রচারকর্মীও আহত হন।৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কমিশনার প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন তাবিথ। তবে হামলার পরেও গণসংযোগ অব্যাহত রেখেছেন তিনি।

এর আগে ভোটাররা যা‌তে সুষ্ঠুভাবে ভয় ভী‌তি ছাড়া নির‌পেক্ষভা‌বে ভোট দি‌তে পা‌রে সে ব্যবস্থা নি‌তে নির্বাচন ক‌মিশ‌নের প্র‌তি দা‌বি জা‌নান বিএনপির এই মেয়রপ্রার্থী।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d