প্রচার মিছিলে হামলা, তাবিথসহ বেশ কয়েকজন আহত

  • আপডেট টাইম : জানুয়ারি ২১ ২০২০, ১৪:৫১
  • 875 বার পঠিত
প্রচার মিছিলে হামলা, তাবিথসহ বেশ কয়েকজন আহত
সংবাদটি শেয়ার করুন....

রাজধানীর গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নে বিএন‌পির মেয়রপ্রার্থী তা‌বিথ আউয়ালের নির্বাচনী প্রচারে হামলা হয়েছে। এতে তাবিথ আউয়ালসহ বেশ কয়েকজন আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ মঙ্গলবার সোয়া ১১টার দিকে আনন্দনগর তেলের মিল এলাকায় গণসংযোগ করছিলেন বিএন‌পির মেয়রপ্রার্থী তা‌বিথ আউয়াল। হঠাৎ করে পিছন থেকে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। এ সময় একটি ইট তাবিথের শরীরে এসে পড়লে তিনি আহত হন। এ ঘটনায় বেশ কয়েকজন প্রচারকর্মীও আহত হন।৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কমিশনার প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন তাবিথ। তবে হামলার পরেও গণসংযোগ অব্যাহত রেখেছেন তিনি।

এর আগে ভোটাররা যা‌তে সুষ্ঠুভাবে ভয় ভী‌তি ছাড়া নির‌পেক্ষভা‌বে ভোট দি‌তে পা‌রে সে ব্যবস্থা নি‌তে নির্বাচন ক‌মিশ‌নের প্র‌তি দা‌বি জা‌নান বিএনপির এই মেয়রপ্রার্থী।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d