বরিশালে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ সমাবেশ

  • আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২০, ১৭:২২
  • 144 বার পঠিত
বরিশালে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ সমাবেশ

শামীম আহমেদ ॥ দেশ থেকে গণতন্ত্রহীনতা বেড় করে দিয়ে মুক্তিযুদ্ধের আকাংখা বাস্তবায়ন করা সহ
স্বাধীন বাংলাদেশে একটি গণতন্ত্র রাষ্ট্র কায়েম করার লক্ষে শোষন, নির্যাতন, ঘুষ, দূর্নীতি এবং নায়কাতন্ত্র রাষ্ট্র শাষন ব্যবস্থা বাতিল করার দাবী জানান বাম গণতান্ত্রিক জোট নেতৃবৃন্দরা।

শুক্রবার (২৪) জানুয়ারী সকাল ১১ টায় নগরীর প্রানকেন্দ্র অশ্বিনী কুমার হল সদররোডে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা শাখার আয়োজনে এক পথ সমাবেশ অনিুষ্ঠিত হয়।
বাম গণতান্ত্রিক জোট সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে পথ সমাবেশে বক্তব্য রাখেন কমরেড সাইদুর রহমান, ডাঃ মনিষা চক্রবর্তী, অধ্যাপক জলিলুর রহমান, দেওয়ান আঃ রসিদ নিলু, অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম, এ্যাড, এক আজাদ প্রমুখ।

এ সময় বাম গণতান্ত্রিক জোটের বরিশাল জেলা শাখার নেতৃবৃন্দরা আরো বলেন, দেশ থেকে স্বৈরাচারী সরকারকে হটিয়ে একটি শোষন মুক্ত সমাজ ও সরকার গঠন করার লক্ষে বাম গণতান্ত্রিক জোটের আন্দোলনে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠান সঞ্চলনা করেন অধ্যাপক বিরেন রায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: