বরিশালে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ সমাবেশ

  • আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২০, ১৭:২২
  • 974 বার পঠিত
বরিশালে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ সমাবেশ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ দেশ থেকে গণতন্ত্রহীনতা বেড় করে দিয়ে মুক্তিযুদ্ধের আকাংখা বাস্তবায়ন করা সহ
স্বাধীন বাংলাদেশে একটি গণতন্ত্র রাষ্ট্র কায়েম করার লক্ষে শোষন, নির্যাতন, ঘুষ, দূর্নীতি এবং নায়কাতন্ত্র রাষ্ট্র শাষন ব্যবস্থা বাতিল করার দাবী জানান বাম গণতান্ত্রিক জোট নেতৃবৃন্দরা।

শুক্রবার (২৪) জানুয়ারী সকাল ১১ টায় নগরীর প্রানকেন্দ্র অশ্বিনী কুমার হল সদররোডে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা শাখার আয়োজনে এক পথ সমাবেশ অনিুষ্ঠিত হয়।
বাম গণতান্ত্রিক জোট সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে পথ সমাবেশে বক্তব্য রাখেন কমরেড সাইদুর রহমান, ডাঃ মনিষা চক্রবর্তী, অধ্যাপক জলিলুর রহমান, দেওয়ান আঃ রসিদ নিলু, অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম, এ্যাড, এক আজাদ প্রমুখ।

এ সময় বাম গণতান্ত্রিক জোটের বরিশাল জেলা শাখার নেতৃবৃন্দরা আরো বলেন, দেশ থেকে স্বৈরাচারী সরকারকে হটিয়ে একটি শোষন মুক্ত সমাজ ও সরকার গঠন করার লক্ষে বাম গণতান্ত্রিক জোটের আন্দোলনে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠান সঞ্চলনা করেন অধ্যাপক বিরেন রায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d