বরিশালে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ সমাবেশ

  • আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২০, ১৭:২২
  • 944 বার পঠিত
বরিশালে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ সমাবেশ
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ॥ দেশ থেকে গণতন্ত্রহীনতা বেড় করে দিয়ে মুক্তিযুদ্ধের আকাংখা বাস্তবায়ন করা সহ
স্বাধীন বাংলাদেশে একটি গণতন্ত্র রাষ্ট্র কায়েম করার লক্ষে শোষন, নির্যাতন, ঘুষ, দূর্নীতি এবং নায়কাতন্ত্র রাষ্ট্র শাষন ব্যবস্থা বাতিল করার দাবী জানান বাম গণতান্ত্রিক জোট নেতৃবৃন্দরা।

শুক্রবার (২৪) জানুয়ারী সকাল ১১ টায় নগরীর প্রানকেন্দ্র অশ্বিনী কুমার হল সদররোডে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা শাখার আয়োজনে এক পথ সমাবেশ অনিুষ্ঠিত হয়।
বাম গণতান্ত্রিক জোট সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে পথ সমাবেশে বক্তব্য রাখেন কমরেড সাইদুর রহমান, ডাঃ মনিষা চক্রবর্তী, অধ্যাপক জলিলুর রহমান, দেওয়ান আঃ রসিদ নিলু, অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম, এ্যাড, এক আজাদ প্রমুখ।

এ সময় বাম গণতান্ত্রিক জোটের বরিশাল জেলা শাখার নেতৃবৃন্দরা আরো বলেন, দেশ থেকে স্বৈরাচারী সরকারকে হটিয়ে একটি শোষন মুক্ত সমাজ ও সরকার গঠন করার লক্ষে বাম গণতান্ত্রিক জোটের আন্দোলনে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠান সঞ্চলনা করেন অধ্যাপক বিরেন রায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d