বরিশালে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ সমাবেশ

  • আপডেট টাইম : জানুয়ারি ২৪ ২০২০, ১৭:২২
  • 128 বার পঠিত
বরিশালে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ সমাবেশ

শামীম আহমেদ ॥ দেশ থেকে গণতন্ত্রহীনতা বেড় করে দিয়ে মুক্তিযুদ্ধের আকাংখা বাস্তবায়ন করা সহ
স্বাধীন বাংলাদেশে একটি গণতন্ত্র রাষ্ট্র কায়েম করার লক্ষে শোষন, নির্যাতন, ঘুষ, দূর্নীতি এবং নায়কাতন্ত্র রাষ্ট্র শাষন ব্যবস্থা বাতিল করার দাবী জানান বাম গণতান্ত্রিক জোট নেতৃবৃন্দরা।

শুক্রবার (২৪) জানুয়ারী সকাল ১১ টায় নগরীর প্রানকেন্দ্র অশ্বিনী কুমার হল সদররোডে শহীদ আসাদ ও গণ অভ্যুত্থান ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা শাখার আয়োজনে এক পথ সমাবেশ অনিুষ্ঠিত হয়।
বাম গণতান্ত্রিক জোট সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে পথ সমাবেশে বক্তব্য রাখেন কমরেড সাইদুর রহমান, ডাঃ মনিষা চক্রবর্তী, অধ্যাপক জলিলুর রহমান, দেওয়ান আঃ রসিদ নিলু, অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম, এ্যাড, এক আজাদ প্রমুখ।

এ সময় বাম গণতান্ত্রিক জোটের বরিশাল জেলা শাখার নেতৃবৃন্দরা আরো বলেন, দেশ থেকে স্বৈরাচারী সরকারকে হটিয়ে একটি শোষন মুক্ত সমাজ ও সরকার গঠন করার লক্ষে বাম গণতান্ত্রিক জোটের আন্দোলনে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহবান জানান। অনুষ্ঠান সঞ্চলনা করেন অধ্যাপক বিরেন রায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: