পটুয়াখালীতে সানজিদা বেগমের জানাজা নামাজে মানুষের ঢল

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২০, ১৯:২৯
  • 1647 বার পঠিত
পটুয়াখালীতে সানজিদা বেগমের জানাজা নামাজে মানুষের ঢল

All-focus

সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ দুমকি উপজেলা অাওয়ামীলীগের সাবেক সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান সিকদার এর কন্যা শিমুলবাগ নিবাসী দন্তচিকিৎসক সরোয়ার হোসেনের স্ত্রী সানজিদা বেগমের জানাজা মানুষের ঢল।
সানজিদা বেগম সনিবার দিবাগত রাত ২. ৩০ মিনিট সময় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়েসাবেক পিজি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না… রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর। তিনি স্বামী ও এক ছেলেসহ বহু অাত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে পটুয়াখালীতে শোকের ছায়া নেমে অাসে।
রবিবার বাদ মাগরিব চরপাড়াস জেলা প্রশাসক ঈদগাহ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে হাজার হাজার লোকের সমাগম ঘটে। জানাজা নামাজ পরিচালনা করেন চরপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা শহিদুল ইসলাম।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d