বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সেমিনার অনুষ্ঠিত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২০, ২০:৩৭
  • 58 বার পঠিত
বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সেমিনার অনুষ্ঠিত

শামীম আহমেদ \

বরিশাল বিশ^বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে “মাদক ও জঙ্গিবাদ বিরোধী” সচেতনতামূলক সেমিনার।
আজ রবিবার (২৬ই) জানুয়ারি বিকাল ৩ টায় বিশ^বিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে বরিশাল বিশ^বিদ্যালয় মাদক বিরোধী কমিটি ও বরিশাল জেলা পুলিশের যৌথ আয়োজনে মাদক ও জঙ্গিবাদের ভয়াবহতা রোধে তরুণ প্রজন্মের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে করনীয় বিষয়ে এ সেমিনারের আয়োজন করা হয়।
সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা পুলিশ পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার)। বিশ^বিদ্যালয় মাদক বিরোধী কমিটির আহবায়ক ও প্রক্টর ড. সুব্রত কুমার দাসের সভাপতিত্বে সেমিনারে অন্যন্যদের মধ্যে বরিশাল জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এস এম ইকবাল, বরিশাল জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা কে এস মহিউদ্দীন মানিক বীর প্রতীক, কমিউনিটি পুলিশ ফোরামের সদস্য ক্যাপ্টেন (অব) ডাঃ এম সিরাজুল ইসলাম, বিভিন্ন হলের প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, ছাত্র উপদেষ্টাগণ, শিক্ষকমন্ডলী, বিভিন্ন বিভাগের শিক্ষার্থী এবং বরিশাল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থি ছিলেন। সেমিনারে বক্তারা মাদক ও জঙ্গিবাদের বিভিন্ন ক্ষতিকর দিক তুলে ধরেন এবং সমাজকে এর কলুশতা থেকে রক্ষা করার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কমিটির সদস্য-সচিব ও টিএসসির পরিচালক ড. মোঃ খোরশেদ আলম।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: