৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২০, ১৯:৪০
  • 121 বার পঠিত
৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান

জাতীয় স্কুল ক্রিকেটে মাত্র ৬৬ বলে সেঞ্চুরি করেছেন বরিশাল টাউন হাইস্কুলের মোহাম্মদ ইমান।
রোববার শুরু হয় জাতীয় স্কুল ক্রিকেটের বরিশাল পর্বের খেলা। শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় বরিশাল টাউন হাইস্কুল ও বরিশাল জিলা স্কুল।
এ দিন প্রথমে ব্যাটিং করে ৩২৬ রানের পাহাড় গড়ে বরিশাল টাউন হাইস্কুল। দলের হয়ে সর্বোচ্চ ১০০ রান করেন মোহাম্মদ ইমান। তার ইনিংসটি ৬৬ বলে ৯টি চার ও ৫ ছক্কায় সাজানো।
রানের পাহাড় ডিঙাতে নেমে মাত্র ৪৯ রানে অলআউট হয় বরিশাল জিলা স্কুল। দুটি উইকেট নেন মোহাম্ম ইমান। ২৭৭ রানের বিশাল ব্যবধানে জয় পায় বরিশাল টাউন হাইস্কুল।
প্রসঙ্গত, গত ২০ জানুয়ারি সারা দেশে শুরু হয় জাতীয় স্কুল ক্রিকেট। টুর্নামেন্টে ৫৫৬টি দল অংশ নিচ্ছে। প্রতিযোগিতার ষষ্ঠদিনে প্রথম সেঞ্চুরি পেয়েছেন বরিশাল টাউন হাইস্কুলের মোহাম্মদ ইমান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বেলভিউ হসপিটাল এন্ড মেডিকেল সার্ভিসেস (প্রাঃবাংলাদেশ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় জাপিওন থেকে ‘শিশু বিশেষজ্ঞ’! অপচিকিৎসায় শিশমোটরসাইকেল কিনে না দেওয়ায় জিলা স্কুলের ছাত্বরিশালে দুর্গা পূজায় করোনার ধাক্কামঠবাড়িয়া সাফা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যভোলায় গলায় ফাস দেয়া অবস্থায় গৃহবধূর মরদেহ উদকার্গো জাহাজের ধাক্কায় মাছধরা ট্রলার ডুবি আসামির শরীরজুড়ে নির্যাতনের চিহ্ন, জুডিশিয়াল বাংলাদেশ ও পাকিস্তানকে সহজেই ‘না’ বলা যায় বরিশালে করোনায় ১ জনের মৃত্যুবরগুনায় আ.লীগ-যুবলীগ নেতাসহ ১২ জন কারাগারেহিজলায় স্কুলে যাওয়ার পথে ছাত্রী ধর্ষণের ঘটনারাস্তায় সাইড না দেওয়ায় ব্যবসায়ীকে চড় এমপি রিচলতি বছরে ৫জি চালু হবে : জয়
%d bloggers like this: