৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২০, ১৯:৪০
  • 776 বার পঠিত
৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান
সংবাদটি শেয়ার করুন....

জাতীয় স্কুল ক্রিকেটে মাত্র ৬৬ বলে সেঞ্চুরি করেছেন বরিশাল টাউন হাইস্কুলের মোহাম্মদ ইমান।
রোববার শুরু হয় জাতীয় স্কুল ক্রিকেটের বরিশাল পর্বের খেলা। শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় বরিশাল টাউন হাইস্কুল ও বরিশাল জিলা স্কুল।
এ দিন প্রথমে ব্যাটিং করে ৩২৬ রানের পাহাড় গড়ে বরিশাল টাউন হাইস্কুল। দলের হয়ে সর্বোচ্চ ১০০ রান করেন মোহাম্মদ ইমান। তার ইনিংসটি ৬৬ বলে ৯টি চার ও ৫ ছক্কায় সাজানো।
রানের পাহাড় ডিঙাতে নেমে মাত্র ৪৯ রানে অলআউট হয় বরিশাল জিলা স্কুল। দুটি উইকেট নেন মোহাম্ম ইমান। ২৭৭ রানের বিশাল ব্যবধানে জয় পায় বরিশাল টাউন হাইস্কুল।
প্রসঙ্গত, গত ২০ জানুয়ারি সারা দেশে শুরু হয় জাতীয় স্কুল ক্রিকেট। টুর্নামেন্টে ৫৫৬টি দল অংশ নিচ্ছে। প্রতিযোগিতার ষষ্ঠদিনে প্রথম সেঞ্চুরি পেয়েছেন বরিশাল টাউন হাইস্কুলের মোহাম্মদ ইমান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d