৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান

  • আপডেট টাইম : জানুয়ারি ২৬ ২০২০, ১৯:৪০
  • 804 বার পঠিত
৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান
সংবাদটি শেয়ার করুন....

জাতীয় স্কুল ক্রিকেটে মাত্র ৬৬ বলে সেঞ্চুরি করেছেন বরিশাল টাউন হাইস্কুলের মোহাম্মদ ইমান।
রোববার শুরু হয় জাতীয় স্কুল ক্রিকেটের বরিশাল পর্বের খেলা। শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় বরিশাল টাউন হাইস্কুল ও বরিশাল জিলা স্কুল।
এ দিন প্রথমে ব্যাটিং করে ৩২৬ রানের পাহাড় গড়ে বরিশাল টাউন হাইস্কুল। দলের হয়ে সর্বোচ্চ ১০০ রান করেন মোহাম্মদ ইমান। তার ইনিংসটি ৬৬ বলে ৯টি চার ও ৫ ছক্কায় সাজানো।
রানের পাহাড় ডিঙাতে নেমে মাত্র ৪৯ রানে অলআউট হয় বরিশাল জিলা স্কুল। দুটি উইকেট নেন মোহাম্ম ইমান। ২৭৭ রানের বিশাল ব্যবধানে জয় পায় বরিশাল টাউন হাইস্কুল।
প্রসঙ্গত, গত ২০ জানুয়ারি সারা দেশে শুরু হয় জাতীয় স্কুল ক্রিকেট। টুর্নামেন্টে ৫৫৬টি দল অংশ নিচ্ছে। প্রতিযোগিতার ষষ্ঠদিনে প্রথম সেঞ্চুরি পেয়েছেন বরিশাল টাউন হাইস্কুলের মোহাম্মদ ইমান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d