বরিশালে অপহরনের ১১দিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার \ গ্রেফতার ১

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৭:৫২
  • 100 বার পঠিত
বরিশালে অপহরনের ১১দিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার \ গ্রেফতার ১

শামীম আহমেদ \ অপহরনের ১১দিন পর অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরনকারীকে গ্রেফতার করেছে জেলার গৌরনদী মডেল থানা পুলিশ। সোমবার দুপুরে গ্রেফতারকৃত অপহরনকারীকে বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে ও স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই মোঃ আসাদুজ্জামান খান জানান, প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে অপহরকারীর অবস্থান নিশ্চিত করে নারায়ানগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে অপহরনকারীকে গ্রেফতার ও অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। মামলার এজাহারে জানা গেছে, গৌরনদীর ভুরঘাটা গ্রামের খালা বাড়িতে বেড়াতে আসে পাশ^বর্তী কালকিনি উপজেলার ক্রোকিরচর মাধ্যমিক বিদ্যালয়ের অস্টম শ্রেনীর ছাত্রী ইজমা আক্তার (১৪)। গত ১৫ জানুয়ারি সকালে খালাবাড়ির পাশ^বর্তী বরিশাল-ঢাকা মহাসড়কের উপর দিয়ে কৌশলে মাইক্রোবাসযোগে স্কুল ছাত্রীকে অপহরন করা হয়।
মামলার বাদি অপহৃতা স্কুল ছাত্রীর খালাতো ভাই ফরিদ বেপারী জানান, দীর্ঘদিন থেকে ইজমাকে প্রেমের প্রস্তাবে বিভিন্ন ধরনের উত্যক্ত করে আসছিলো স্থানীয় একটি মোটরসাইকেল গ্যারেজের শ্রমিক অনিক চৌধুরী (২৬)। তিনি আরও জানান, তার খালাতো বোনের অপহরনের পর অনিকও নিখোঁজ হয়। সে সুবাদে থানায় অনিকসহ তার সহযোগিদের আসামি করে গত ১৬ জানুয়ারি অপহরন মামলা দায়ের করা হয়।
গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, মামলা দায়েরের পর থানা পুলিশ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অনিকের অবস্থান নিশ্চিত করে তাকে গ্রেফতার করে। পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদে অনিকের স্বীকারোক্তি অনুযায়ী অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। ওসি আরও জানান, গ্রেফতারকৃত অনিক চৌধুরী যশোর কোতোয়ালী থানার নতুন উপশহর গ্রামের কবির চৌধুরীর পুত্র। কর্মের সুবাদে সে (অনিক) দীর্ঘদিন থেকে কালকিনির সাহেবরামপুর বাজারের একটি মোটরসাইকেল গ্যারেজে শ্রমিক হিসেবে কাজ করে আসছিলো।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: