বরিশালে ইয়াবা সহ নগরীর মাদক ব্যবসায়ী মাহিন ডিবির হাতে আটক

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৮:০২
  • 742 বার পঠিত
বরিশালে ইয়াবা সহ নগরীর মাদক ব্যবসায়ী মাহিন ডিবির হাতে আটক
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল প্রতিনিধি \ বরিশাল নগরীতে ১শ’ পিচ ইয়াবাসহ জাহিদুল ইসলাম মাহিন (২৬) নামে এক মাদকব্যবসায়ী গ্রেফতার হয়েছে। সে ২৭নং ওয়ার্ডের আবু হানিফের ছেলে।
রবিবার রাতে নগরীর ২০নং ওয়ার্ডস্থ কলেজ এভিনিউ লেচু শাহ্ সড়কের ৪র্থ লেনের মূখের বিপরীতে লাইটিং হাউজের সামনের পাকা রাস্তার উপর অবস্থানকালে গোয়েন্দা শাখার পুলিশ এসআই মোঃ হেলালুজ্জামানের নেতৃত্বে তাকে আটক করা হয়। এসময় আটকৃতের কাছ থেকে ১০০ (একশত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এব্যাপারে নগরীর কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ডিবি পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় গোয়েন্দা ডিবি অফিস।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d