বরিশালে ইয়াবা সহ নগরীর মাদক ব্যবসায়ী মাহিন ডিবির হাতে আটক

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৮:০২
  • 68 বার পঠিত
বরিশালে ইয়াবা সহ নগরীর মাদক ব্যবসায়ী মাহিন ডিবির হাতে আটক

বরিশাল প্রতিনিধি \ বরিশাল নগরীতে ১শ’ পিচ ইয়াবাসহ জাহিদুল ইসলাম মাহিন (২৬) নামে এক মাদকব্যবসায়ী গ্রেফতার হয়েছে। সে ২৭নং ওয়ার্ডের আবু হানিফের ছেলে।
রবিবার রাতে নগরীর ২০নং ওয়ার্ডস্থ কলেজ এভিনিউ লেচু শাহ্ সড়কের ৪র্থ লেনের মূখের বিপরীতে লাইটিং হাউজের সামনের পাকা রাস্তার উপর অবস্থানকালে গোয়েন্দা শাখার পুলিশ এসআই মোঃ হেলালুজ্জামানের নেতৃত্বে তাকে আটক করা হয়। এসময় আটকৃতের কাছ থেকে ১০০ (একশত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এব্যাপারে নগরীর কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ডিবি পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় গোয়েন্দা ডিবি অফিস।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
উজিরপুরে সাতলার পটিবাড়ি ৯০০ বিঘা জমিতে মাৎস্দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ ৪ জনের মৃত্যুঅনলাইন প্রেসক্লাব বরিশাল’র কমিটি ঘোষণা, সভাপ২৪ ঘণ্টায় রেকর্ড ১০২ জনের মৃত্যুবরিশালে বসছে দুই শতাধিক সিসি ক্যামেরামাওলানা মামুনুল হক গ্রেপ্তারবাউফলে স্বামীর চোখ তুলে নিলো স্ত্রী ও তার প্রপুরো পরিবারসহ করোনায় আক্রান্ত প্রখ্যাত চিকিলকডাউনে কাজ না পেয়ে রাঙাবালীতে দিনমজুরের গলাজানাজা শেষে বনানী কবরস্থানে সমাহিত হবেন কবরীসুদের তিনগুণ টাকা-জমি দিয়েও প্রাণ গেল স্ত্রীটিকার তৃতীয় ডোজও নেয়া লাগতে পারেএকদিনে ১০১ জনের মৃত্যুতে নয়া রেকর্ডকরোনয়ায় আক্রান্ত শিক্ষক নেতা মহসিন উল ইসলাম আওয়ামীলীগ প্রার্থীর প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দ
%d bloggers like this: