বরিশালে ইয়াবা সহ নগরীর মাদক ব্যবসায়ী মাহিন ডিবির হাতে আটক

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৮:০২
  • 728 বার পঠিত
বরিশালে ইয়াবা সহ নগরীর মাদক ব্যবসায়ী মাহিন ডিবির হাতে আটক
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল প্রতিনিধি \ বরিশাল নগরীতে ১শ’ পিচ ইয়াবাসহ জাহিদুল ইসলাম মাহিন (২৬) নামে এক মাদকব্যবসায়ী গ্রেফতার হয়েছে। সে ২৭নং ওয়ার্ডের আবু হানিফের ছেলে।
রবিবার রাতে নগরীর ২০নং ওয়ার্ডস্থ কলেজ এভিনিউ লেচু শাহ্ সড়কের ৪র্থ লেনের মূখের বিপরীতে লাইটিং হাউজের সামনের পাকা রাস্তার উপর অবস্থানকালে গোয়েন্দা শাখার পুলিশ এসআই মোঃ হেলালুজ্জামানের নেতৃত্বে তাকে আটক করা হয়। এসময় আটকৃতের কাছ থেকে ১০০ (একশত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
এব্যাপারে নগরীর কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ডিবি পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় গোয়েন্দা ডিবি অফিস।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d