বরিশালে বিদেশি পিস্তল ও মাদকসহ আটক ১

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৭:৪৭
  • 111 বার পঠিত
বরিশালে বিদেশি পিস্তল ও মাদকসহ আটক ১

বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় অভিযান চালিয়ে বিদেশে তৈরী ২টি পিস্তল এবং মাদকসহ মো. আরিফ খন্দকার (৩৩) নামে ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। রবিবার রাতে কীর্তনখোলা নদী তীরের কোস্টগার্ড জেটির সামনে থেকে তাকে গ্রেফতার করে র‌্যাবের বিশেষ দল।

আরিফ খন্দকার সদর উপজেলার চরকাউয়া হিরন নগর এলাকার মৃত কাশেম খন্দকারের ছেলে। তার নামে বরিশালের বিভিন্ন থানায় ১৪ টি মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কীর্তনখোলা নদী তীরের কোস্টগার্ড জেটি সামনে থেকে আরিফ খন্দকারকে গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশি করে বিদেশে তৈরী ২টি পিস্তল, ৫ রাউন্ড গুলি, পিস্তলের ১টি ম্যাগাজিন, ৯৩ পিস ইয়াবা এবং ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে তারা।

জিজ্ঞাসাবাদ শেষে আরিফকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে র‌্যাবের ডিএডি মো. লুৎফর রহমান বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করে বলে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: