বরিশালে বিদেশি পিস্তল ও মাদকসহ আটক ১

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৭:৪৭
  • 751 বার পঠিত
বরিশালে বিদেশি পিস্তল ও মাদকসহ আটক ১
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় অভিযান চালিয়ে বিদেশে তৈরী ২টি পিস্তল এবং মাদকসহ মো. আরিফ খন্দকার (৩৩) নামে ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। রবিবার রাতে কীর্তনখোলা নদী তীরের কোস্টগার্ড জেটির সামনে থেকে তাকে গ্রেফতার করে র‌্যাবের বিশেষ দল।

আরিফ খন্দকার সদর উপজেলার চরকাউয়া হিরন নগর এলাকার মৃত কাশেম খন্দকারের ছেলে। তার নামে বরিশালের বিভিন্ন থানায় ১৪ টি মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল কীর্তনখোলা নদী তীরের কোস্টগার্ড জেটি সামনে থেকে আরিফ খন্দকারকে গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশি করে বিদেশে তৈরী ২টি পিস্তল, ৫ রাউন্ড গুলি, পিস্তলের ১টি ম্যাগাজিন, ৯৩ পিস ইয়াবা এবং ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে তারা।

জিজ্ঞাসাবাদ শেষে আরিফকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে র‌্যাবের ডিএডি মো. লুৎফর রহমান বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করে বলে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d