স্বামী পছন্দ না হওয়ায় গৌরনদীতে নববধূর আত্মহত্যা

  • আপডেট টাইম : জানুয়ারি ২৭ ২০২০, ১৯:০৭
  • 752 বার পঠিত
স্বামী পছন্দ না হওয়ায় গৌরনদীতে নববধূর আত্মহত্যা
সংবাদটি শেয়ার করুন....

স্বামী পছন্দ না হওয়ায় বরিশালের গৌরনদীতে কীটনাশক পানে কলি আক্তার (১৮) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন।

রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাগিশেরপাড় গ্রামে পিতার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত কলি আক্তার উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ইল্লা গ্রামের শাহিন বেপারীর স্ত্রী।

কলি আক্তারের স্বজনরা জানান, ৪ মাস আগে উপজেলার বাগিশেরপাড় গ্রামের কামাল বেপারীর কন্যা কলি আক্তারের সঙ্গে পার্শ্ববর্তী ইল্লা গ্রামের ইউপি সদস্য মান্নান বেপারীর ছেলে শাহিন বেপারীর সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর স্বামী পছন্দ না হওয়ায় তাদের দাম্পত্য কলহ শুরু হয়।

এতে অভিমান করে কলি আক্তার বাবার বাড়ি বসে রোববার রাত ৯টার দিকে কীটনাশক পান করেন। পরিবারের লোকজন বুঝতে পেরে মুমূর্ষু অবস্থায় কলিকে উদ্ধার করে স্বজনরা রাতেই গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বরিশাল হাসপাতালে নেয়ার পথিমধ্যে সে মারা যায়।

গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d