পটুয়াখালী সরকারী গার্লস স্কুলের ১০২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : জানুয়ারি ২৮ ২০২০, ১৮:১৩
  • 918 বার পঠিত
পটুয়াখালী সরকারী গার্লস স্কুলের ১০২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

All-focus

সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০২ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত।
মঙ্গলবার সকাল ৯.৩০ মিনিটে বেলুন ও কবুত উড়িয়ে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতা উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।
বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোঃ বেল­াল হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিন, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র শীল, নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত রায়, দিলারা বেগম, রোলান্ড চাকমা ও আসাদ। প্রতিযোগিতা কমিটির আহবায়ক সহকারী প্রধান শিক্ষক (দিবা শাখা) মোঃ শওকত হোসেন, যুগ্ম আহবায়ক সহকারী শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম সবুজসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d