জুনিয়রকে নির্যাতন: বরিশাল আইএসটির ৪ ছাত্রের শাস্তি

  • আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২০, ১৮:৩০
  • 490 বার পঠিত
জুনিয়রকে নির্যাতন: বরিশাল আইএসটির ৪ ছাত্রের শাস্তি

প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে নির্যাতনের দায়ে বরিশাল ইনস্টিটিউট অব হেলথ অ্যান্ড টেকনোলজির (আইএইচটি) ৪ শিক্ষার্থীকে ছাত্রাবাস থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। তাদের মধ্যে ২ ছাত্রকে এক বছরের জন্য ও ২ ছাত্রকে ৬ মাসের জন্য শিক্ষা কার্যক্রম থেকে বহিষ্কার করা হয়। বুধবার কলেজের শৃঙ্খলা কমিটির সভায় এ শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ডা. মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এক বছরের জন্য শিক্ষা কার্যক্রম থেকে বহিষ্কৃতরা হলো- রেডিওলজি বিভাগের দ্বিতীয় বিভাগের শিক্ষার্থী সাগর বিশ্বাস (দেবজিৎ) ও ডেন্টাল দ্বিতীয় বিভাগের শিক্ষার্থী মো. ইমন এবং ৬ মাসের জন্য শিক্ষা কার্যক্রম থেকে বহিষ্কৃতরা হলো- রেডিওলজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সৈকত বিশ্বাস এবং ফার্মেসি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী পিয়াস চন্দ্র কুড়ি। তাদের চার জনকেই ছাত্রাবাস থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ ডা. মো. সাইফুল ইসলাম জানান, গত ২৩ জানুয়ারি রাতে ডেন্টাল প্রথম বর্ষের আবাসিক শিক্ষার্থী মো. সালাউদ্দিনকে ছাত্রাবাসের একটি কক্ষে আটকে রেখে মারধর করে ওই চার জন। এ ঘটনায় ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। কমিটি ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদন দিয়েছে। ওই তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে ৪ ছাত্রের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: