লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ

  • আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২০, ১৬:০৮
  • 133 বার পঠিত
লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ

এবার গাজীপুরের শ্রীপুরে লাউ শাক দেয়ার কথা বলে ডেকে নিয়ে গিয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একজনকে আসামি করে মামলা করেছেন। অভিযুক্ত আক্তার হোসেন (৩৫) শ্রীপুরের গোসিঙ্গা ইউনিয়নের চাউবন এলাকার সুলতান উদ্দিনের ছেলে।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল্লাহ।

জানা গেছে, মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে তার ঘরে ডেকে নেয় আক্তার হোসেন। পরে মুখ ও হাত বেঁধে কিশোরীকে ধর্ষণ করে। এরপর ঘটনাটি গোপন রাখতে কিশোরীকে দেশীয় অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি দেয়। তখন কিশোরী চিৎকার দিলে আক্তার হোসেন পালিয়ে যায়। পরে কিশোরীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল্লাহ জানান, বনের ভেতরে আক্তার হোসেনের বাড়ি। তার স্ত্রী একটি পোশাক কারখানায় চাকরি করেন। ঘটনার সময় বাড়িতে ছিলেন না তিনি।

তিনি আরও জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে গত ১৫ জানুয়ারি জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে শ্রীপুরের নয়নপুরের একটি বাসায় আরেক কিশোরীকে চার বন্ধু মিলে ধর্ষণ করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গুরুত্বপূর্ণ ৫ পরীক্ষা নি‌য়ে অ‌নিশ্চয়তাশনিবার থেকে পিরোজপুরের ৪ পৌরসভায় লকডাউনঅতি উচ্চ ঝুঁকিতে ব‌রিশাল পি‌রোজপুর ঝালকাঠীগৌরনদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজন নিহতবান্ধবীকে ভিডিও কল দিয়ে গলায় ফাঁস দি‌লেন বরগএকদিনে শনাক্ত সাড়ে ৫ হাজার ছাড়িয়েছে, মৃত্যু আঝালকাঠী‌তে নির্বাচনপরবর্তী সহিংসতায় কলেজছাব‌রিশাল সি এন্ড‌বি রোডস্থ ওয়ালটন এস ডি এল ই‌ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নত
%d bloggers like this: