লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ

  • আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২০, ১৬:০৮
  • 113 বার পঠিত
লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ

এবার গাজীপুরের শ্রীপুরে লাউ শাক দেয়ার কথা বলে ডেকে নিয়ে গিয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একজনকে আসামি করে মামলা করেছেন। অভিযুক্ত আক্তার হোসেন (৩৫) শ্রীপুরের গোসিঙ্গা ইউনিয়নের চাউবন এলাকার সুলতান উদ্দিনের ছেলে।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল্লাহ।

জানা গেছে, মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে তার ঘরে ডেকে নেয় আক্তার হোসেন। পরে মুখ ও হাত বেঁধে কিশোরীকে ধর্ষণ করে। এরপর ঘটনাটি গোপন রাখতে কিশোরীকে দেশীয় অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি দেয়। তখন কিশোরী চিৎকার দিলে আক্তার হোসেন পালিয়ে যায়। পরে কিশোরীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল্লাহ জানান, বনের ভেতরে আক্তার হোসেনের বাড়ি। তার স্ত্রী একটি পোশাক কারখানায় চাকরি করেন। ঘটনার সময় বাড়িতে ছিলেন না তিনি।

তিনি আরও জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে গত ১৫ জানুয়ারি জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে শ্রীপুরের নয়নপুরের একটি বাসায় আরেক কিশোরীকে চার বন্ধু মিলে ধর্ষণ করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: