লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ

  • আপডেট টাইম : জানুয়ারি ২৯ ২০২০, ১৬:০৮
  • 902 বার পঠিত
লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে ধর্ষণ
সংবাদটি শেয়ার করুন....

এবার গাজীপুরের শ্রীপুরে লাউ শাক দেয়ার কথা বলে ডেকে নিয়ে গিয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একজনকে আসামি করে মামলা করেছেন। অভিযুক্ত আক্তার হোসেন (৩৫) শ্রীপুরের গোসিঙ্গা ইউনিয়নের চাউবন এলাকার সুলতান উদ্দিনের ছেলে।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল্লাহ।

জানা গেছে, মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে লাউ শাক দেয়ার কথা বলে কিশোরীকে তার ঘরে ডেকে নেয় আক্তার হোসেন। পরে মুখ ও হাত বেঁধে কিশোরীকে ধর্ষণ করে। এরপর ঘটনাটি গোপন রাখতে কিশোরীকে দেশীয় অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি দেয়। তখন কিশোরী চিৎকার দিলে আক্তার হোসেন পালিয়ে যায়। পরে কিশোরীকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল্লাহ জানান, বনের ভেতরে আক্তার হোসেনের বাড়ি। তার স্ত্রী একটি পোশাক কারখানায় চাকরি করেন। ঘটনার সময় বাড়িতে ছিলেন না তিনি।

তিনি আরও জানান, স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে গত ১৫ জানুয়ারি জন্মদিনের অনুষ্ঠানে ডেকে নিয়ে শ্রীপুরের নয়নপুরের একটি বাসায় আরেক কিশোরীকে চার বন্ধু মিলে ধর্ষণ করে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d