গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ ও গুলিবর্ষণ, এসএসসি পরীক্ষার্থী নিহত

  • আপডেট টাইম : জানুয়ারি ৩০ ২০২০, ১২:১২
  • 63 বার পঠিত
গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ ও গুলিবর্ষণ, এসএসসি পরীক্ষার্থী নিহত

গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে গুলিতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নামও পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষে ওই পরীক্ষার্থী নিহত হন।

নিহত পরীক্ষার্থী এলাকার আনোয়ার শেখের ছেলে। বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার।

শেখ বংশের নতুন শেখকে ৪-৫ দিন আগে মোল্লা বংশের রহিম মোল্লা ও ভুলু মোল্লা মারপিট করে। এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে নতুন শেখ রহিম মোল্লাকে মারধর করলে দুই বংশের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। তখন সাবেক ইউপি মেম্বার আজিজুর শেখ মোল্লা বংশের পক্ষ নিয়ে শেখ বংশের উপর গুলি ছোড়েন। তার ছোড়া গুলিতে রনি শেখ নিহত হয়।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, এলাকার অধিপত্য বিস্তার নিয়ে বনগ্রাম এলাকায় শেখ ও মোল্লা বংশের মধ্যে বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার সকালে এ দুই বংশের লোকজন বলাকইড় পূর্বপাড়া এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় করপাড়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার আজিজুর শেখ গুলি ছোড়েন। তখন রনি শেখ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় অন্তত ১০ জন আহত হয়। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অ্যাডিশনাল এসপি (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রকপটুয়াখালীতে পাঁচটি মাদক মামলার ওয়ারেন্ট’র আকুয়াকাটায় ক্রমশই বাড়ছে অপরাধমূলক কর্মকান্ডমনপুরা সংরক্ষিত বন উজাড় করে চলছে সেন্টারিং এপাথরঘাটায় ঘরের পাটাতন ভেঙে ফুটফুটে এক শিশুর তালতলীতে ছাত্রদলের ১১ নেতার পদত্যাগবরিশাল থেকে প্লাজমা দিতে ঢাকায় গেলেন ২১ পুলিপ্রধানমন্ত্রীর দেয়া ৪টি হাইফ্লো ন্যাজাল ক্যবরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিকদের ৭ দাবীতবরিশালে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হামলা ও ছিনলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটিকে অবা‌ঞ্ছসালমান শাহ’র ৪৯তম জন্মদিন আজ
%d bloggers like this: