আজকের বার্তার নির্বাহী সম্পাদক কাজী রানার ইন্তেকাল

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০২০, ০৮:২৮
  • 892 বার পঠিত
আজকের বার্তার নির্বাহী সম্পাদক কাজী রানার ইন্তেকাল
সংবাদটি শেয়ার করুন....

শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের মেঝ পুত্র ও বরিশাল থেকে প্রকাশিত দৈনিক আজকের বার্তার নির্বাহী সম্পাদক এবং প্রেসক্লাবের সদস্য এ্যাডভোকেট কাজী আনোয়ার পারভেজ রানা ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার রাত ১টা ৩০ মিনিটে হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি.শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, বাবা-মা ও ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন জানিয়েছেন, ‘রাতে নিজ বাড়িতে হৃদ রোগে আক্রান্ত হয়ে পড়েন আনোয়ার পারভেজ রানা।

পরে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে রাতেই মৃত দেহ নগরীর কাশিপুর এলাকার নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

তার মৃত্যুতে প্রেসক্লাবের সভাপতি মানবেন্দ্র বটব্যাল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনসহ সকল সদস্যবৃন্দ শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d