কলাপাড়ায় পুলিশের হাতে চার জুয়ারি আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০২০, ২০:০৪
  • 164 বার পঠিত
কলাপাড়ায় পুলিশের হাতে চার জুয়ারি আটক

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় পুলিশ অভিযান চালিয়ে নগদ টাকা, ইয়াবা ও জুয়া খেলার সরঞ্জামসহ চার জুয়ারীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে আবুল কলাম, আবুল বাসার, জাকির হোসেন, নূর হোসেন।
শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার মহিপুর ওয়াপদা কলোনীর একটি পরিত্যাক্ত ভবন থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ৬৫ হাজার ৭’শ ৫৪ টাকা, সাতটি মোবাইল ফোনসহ জুয়া খেলার সরঞ্জাম ও ১০ পিচ উদ্ধার করে।
আটককৃত ওইসব জুয়ারিদের শনিবার সকালে আদলতে সোপর্দ করা হয়েছে। এদের সবার বাড়ি মহিপুর সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
মহিপুর থানার ওসি মো.সোহেল আহম্মেদ জানান, এ ব্যাপারে পৃথক দু’টি মামলা হয়েছে। আটককৃত ওইসব জুয়ারিদের আদালতে প্রেরন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: