কলাপাড়ায় পুলিশের হাতে চার জুয়ারি আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০২০, ২০:০৪
  • 109 বার পঠিত
কলাপাড়ায় পুলিশের হাতে চার জুয়ারি আটক

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় পুলিশ অভিযান চালিয়ে নগদ টাকা, ইয়াবা ও জুয়া খেলার সরঞ্জামসহ চার জুয়ারীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে আবুল কলাম, আবুল বাসার, জাকির হোসেন, নূর হোসেন।
শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার মহিপুর ওয়াপদা কলোনীর একটি পরিত্যাক্ত ভবন থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ৬৫ হাজার ৭’শ ৫৪ টাকা, সাতটি মোবাইল ফোনসহ জুয়া খেলার সরঞ্জাম ও ১০ পিচ উদ্ধার করে।
আটককৃত ওইসব জুয়ারিদের শনিবার সকালে আদলতে সোপর্দ করা হয়েছে। এদের সবার বাড়ি মহিপুর সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
মহিপুর থানার ওসি মো.সোহেল আহম্মেদ জানান, এ ব্যাপারে পৃথক দু’টি মামলা হয়েছে। আটককৃত ওইসব জুয়ারিদের আদালতে প্রেরন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ছাত্রলীগ পরিচয়ে প্রকাশ্যে শোরুমে লুগৌরনদিতে ১০ সাংবাদিককে দুই ঘন্টা অবরুদ্ধজামায়াত ত্যাগের প্রক্রিয়া শুরু বিএনপি’রকরোনা/ কুয়েতে ১ মাসব্যাপী কারফিউ ঘোষণামনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ড
%d bloggers like this: