কলাপাড়ায় পুলিশের হাতে চার জুয়ারি আটক

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০২০, ২০:০৪
  • 77 বার পঠিত
কলাপাড়ায় পুলিশের হাতে চার জুয়ারি আটক

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় পুলিশ অভিযান চালিয়ে নগদ টাকা, ইয়াবা ও জুয়া খেলার সরঞ্জামসহ চার জুয়ারীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে আবুল কলাম, আবুল বাসার, জাকির হোসেন, নূর হোসেন।
শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার মহিপুর ওয়াপদা কলোনীর একটি পরিত্যাক্ত ভবন থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় ৬৫ হাজার ৭’শ ৫৪ টাকা, সাতটি মোবাইল ফোনসহ জুয়া খেলার সরঞ্জাম ও ১০ পিচ উদ্ধার করে।
আটককৃত ওইসব জুয়ারিদের শনিবার সকালে আদলতে সোপর্দ করা হয়েছে। এদের সবার বাড়ি মহিপুর সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
মহিপুর থানার ওসি মো.সোহেল আহম্মেদ জানান, এ ব্যাপারে পৃথক দু’টি মামলা হয়েছে। আটককৃত ওইসব জুয়ারিদের আদালতে প্রেরন করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
মাধ্যমিকে বার্ষিক পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত পিরোজপুরে টাকা ছিনতাইয়ের জন্যই হত্যা করা হয় পুলিশ নিয়োগে জালিয়াতি : বরগুনা আওয়ামী লীগ ও আওয়ামী লীগ করে এসেছি বলেই দর্জিকে ওসি’র চর!ডিআইজি মিজানসহ ৪ জনের বিচার শুরুবিয়ের আশ্বাসে কলেজছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেফবরিশালে সরকারী কলেজ শিক্ষকদের মানববন্ধনবরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ‘দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত’-আমির হোঝালকাঠিতে পাঁচ জেলে আটক ১০টি নৌকা, ১৪ হাজার মিঝালকাঠিতে অবৈধভাবে বালু উত্তোলকালে দুটি ড্রঝালকাঠিতে কিশোর বিধানের দুর্গাপ্রতিমা তৈরি গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদভোলায় ধর্ষকের গ্রেপ্তারের দাবিতে ভুক্তভোগীপরিচয় গোপন করে পোলিং এজেন্ট ॥ তালতলীতে ইউপি স
%d bloggers like this: