ঢাকা সিটিতে ভোট দিয়েছেন পটুয়াখালী পৌরমেয়র!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০২০, ২০:১৭
  • 68 বার পঠিত
ঢাকা সিটিতে ভোট দিয়েছেন পটুয়াখালী পৌরমেয়র!

ঢাকা দক্ষিণ সিটিতে পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহমেদের ভোট দেয়ার খবরে কৌতূহল সৃষ্টি হয়েছে। আজ শনিবার বার্তাসংস্থা ভয়েস অব আমেরিকাকে ভোটকেন্দ্রের পরিবেশ নিয়ে প্রশ্নের জবাব দেন তিনি। এসময় তার গলায় দক্ষিণ সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের ছবি সম্বলিত কার্ড ঝুলছিলো।

মহিউদ্দিন আহমেদ বলেন, সকালবেলা ভোটার উপস্থিতি কম ছিলো। কিন্তু এখন উপস্থিতি বেড়েছে। মানুষের ধারণা ছিলো কোন পদ্ধতিতে হয় বা ভোটের পরিস্থিতি কেমন থাকবে। আমরা দেখেছি মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে। এখন দেখবেন লাইনে অনেক লোক দাঁড়ানো।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইভিএমে কারচুপির সুযোগ নেই। এটা গুজব। বিএনপি এটা ছড়িয়ে দিয়েছে। কয় মিনিট লাগলো ভোট দিতে এমন প্রশ্নের জবাবে মেয়র বলেন, আমাদের ১ মিনিট থেকে সোয়া মিনিটের মধ্যে ভোট দেয়া কমপ্লিট হয়।

এ বিষয়ে জানতে সাংবাদিকেরা যোগাযোগ করে পৌর মেয়র মহিউদ্দিন আহমেদের সাথে। ভয়েস অব আমেরিকাকে দেয়া তার বক্তব্য উল্লেখ করে ভোট দিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আসলে আমি পটুয়াখালীর মেয়র, আমি এখানে ভোট দেই কীভাবে? আমি জাস্ট দেখতে এসেছি। ডিএমপি কমিশনারের নির্দেশনার কথা উল্লেখ করলে মেয়র জানান, তাদের উপস্থিতি কেন্দ্রের পাশে ছিলো না। কেন্দ্র থেকে মিনিমাম ১০০ গজ দূরে তারা অবস্থান করেছিলেন।

তবে ভোটার ছাড়া কেউ কেন্দ্রের আশপাশে ঘোরাফেরা করলে গ্রেফতার করবে পুলিশ এমন বক্তব্য দিয়েছিলেন ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম। নগরীতে বহিরগতের উপস্থিতি নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছিলো বৃহৎ দুই দল বিএনপি ও আওয়ামী লীগ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: