ঢাকা সিটিতে ভোট দিয়েছেন পটুয়াখালী পৌরমেয়র!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০১ ২০২০, ২০:১৭
  • 722 বার পঠিত
ঢাকা সিটিতে ভোট দিয়েছেন পটুয়াখালী পৌরমেয়র!
সংবাদটি শেয়ার করুন....

ঢাকা দক্ষিণ সিটিতে পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহমেদের ভোট দেয়ার খবরে কৌতূহল সৃষ্টি হয়েছে। আজ শনিবার বার্তাসংস্থা ভয়েস অব আমেরিকাকে ভোটকেন্দ্রের পরিবেশ নিয়ে প্রশ্নের জবাব দেন তিনি। এসময় তার গলায় দক্ষিণ সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের ছবি সম্বলিত কার্ড ঝুলছিলো।

মহিউদ্দিন আহমেদ বলেন, সকালবেলা ভোটার উপস্থিতি কম ছিলো। কিন্তু এখন উপস্থিতি বেড়েছে। মানুষের ধারণা ছিলো কোন পদ্ধতিতে হয় বা ভোটের পরিস্থিতি কেমন থাকবে। আমরা দেখেছি মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছে। এখন দেখবেন লাইনে অনেক লোক দাঁড়ানো।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, ইভিএমে কারচুপির সুযোগ নেই। এটা গুজব। বিএনপি এটা ছড়িয়ে দিয়েছে। কয় মিনিট লাগলো ভোট দিতে এমন প্রশ্নের জবাবে মেয়র বলেন, আমাদের ১ মিনিট থেকে সোয়া মিনিটের মধ্যে ভোট দেয়া কমপ্লিট হয়।

এ বিষয়ে জানতে সাংবাদিকেরা যোগাযোগ করে পৌর মেয়র মহিউদ্দিন আহমেদের সাথে। ভয়েস অব আমেরিকাকে দেয়া তার বক্তব্য উল্লেখ করে ভোট দিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আসলে আমি পটুয়াখালীর মেয়র, আমি এখানে ভোট দেই কীভাবে? আমি জাস্ট দেখতে এসেছি। ডিএমপি কমিশনারের নির্দেশনার কথা উল্লেখ করলে মেয়র জানান, তাদের উপস্থিতি কেন্দ্রের পাশে ছিলো না। কেন্দ্র থেকে মিনিমাম ১০০ গজ দূরে তারা অবস্থান করেছিলেন।

তবে ভোটার ছাড়া কেউ কেন্দ্রের আশপাশে ঘোরাফেরা করলে গ্রেফতার করবে পুলিশ এমন বক্তব্য দিয়েছিলেন ডিএমপি কমিশনার মো. শফিকুল ইসলাম। নগরীতে বহিরগতের উপস্থিতি নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছিলো বৃহৎ দুই দল বিএনপি ও আওয়ামী লীগ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d