চাচার বিরুদ্ধে তিন মাস বয়সী ভাতিজিকে আছড়ে মেরে ফেলার অভিযোগ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ২০:৫১
  • 52 বার পঠিত
চাচার বিরুদ্ধে তিন মাস বয়সী ভাতিজিকে আছড়ে মেরে ফেলার অভিযোগ

ঝালকাঠির কাঠালিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচার লাঠির আঘাতে ৩ মাস বয়সী ভাতিজি নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সকালে উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, পৈত্রিক জমি নিয়ে রবিবার সকালে আফজাল হোসেনের সঙ্গে তার ভাই কালাম সিকদারের সংঘর্ষ হয়। স্বামী কালামকে রক্ষা করতে শিশু জান্নাতিকে কোলে নিয়ে তার মা তানিয়া এগিয়ে আসেন। এসময় আফজালের লাঠির আঘাতে কোলে থাকা শিশু জান্নাতি ছিটকে পড়ে। এ সময় আফজাল নিজের ভাতিজিকে মাটি থেকে তুলে নিয়ে আছাড় মারেন। স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে।
কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিসক ডা. মো. কামরুজ্জামান বলেন, জান্নাতিকে মৃত অবস্থায় হাপাতালে নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।
কাঠালিয়ার থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে কাউকে এখনও আটক করা হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধপটুয়াখালী জেলা নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিপটুয়াখালীতে হেফাজত আমীর শাহ শফি’র মৃত্যুতে ঝালকাঠিতে সাংবাদিকদের সঙ্গে অতিরিক্ত পুলিশ একজন কৃতি পুলিশ কর্মকর্তা এম এম মাহামুদ হাসাঝালকাঠিতে মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদআগৈলঝাড়ায় মাদকদ্রব্যসহ তিন ব্যবসায়ী গ্রেফতআগৈলঝাড়ায় উপ-নির্বাচনের তফসিল ঘোষনামনপুরায় জোয়ারে নিন্মাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লমনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লদুষ্টের দমন ও শিষ্টের পালন করে পুলিশকে মানুষপায়রা বন্দরে ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের কলাপাড়ায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে এক শির্গলাচিপায় কাঁকড়া চাষে সফল চাষিরাগলাচিপায় সুশীলন এমার্জেন্সি নিউট্রিশন প্রক
%d bloggers like this: