চাচার বিরুদ্ধে তিন মাস বয়সী ভাতিজিকে আছড়ে মেরে ফেলার অভিযোগ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ২০:৫১
  • 771 বার পঠিত
চাচার বিরুদ্ধে তিন মাস বয়সী ভাতিজিকে আছড়ে মেরে ফেলার অভিযোগ
সংবাদটি শেয়ার করুন....

ঝালকাঠির কাঠালিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন চাচার লাঠির আঘাতে ৩ মাস বয়সী ভাতিজি নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সকালে উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, পৈত্রিক জমি নিয়ে রবিবার সকালে আফজাল হোসেনের সঙ্গে তার ভাই কালাম সিকদারের সংঘর্ষ হয়। স্বামী কালামকে রক্ষা করতে শিশু জান্নাতিকে কোলে নিয়ে তার মা তানিয়া এগিয়ে আসেন। এসময় আফজালের লাঠির আঘাতে কোলে থাকা শিশু জান্নাতি ছিটকে পড়ে। এ সময় আফজাল নিজের ভাতিজিকে মাটি থেকে তুলে নিয়ে আছাড় মারেন। স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে।
কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিসক ডা. মো. কামরুজ্জামান বলেন, জান্নাতিকে মৃত অবস্থায় হাপাতালে নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।
কাঠালিয়ার থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে কাউকে এখনও আটক করা হয়নি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d