খালেদা জিয়া কি প্যারোলের আবেদন করছেন!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৩ ২০২০, ২১:৩৫
  • 759 বার পঠিত
খালেদা জিয়া কি প্যারোলের আবেদন করছেন!
সংবাদটি শেয়ার করুন....

কারান্তরীণ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কি অবশেষে প্যারোলের আবেদন করছেন? তিনি প্যারোলের আবেদন করতে চান বলে গুঞ্জন শোনা যাচ্ছে। বিষয়টি তিনি কারা কর্তৃপক্ষকে জানিয়েছেন বলেও একটি সূত্র জানিয়েছে।
আইন অনুযায়ী খালেদা জিয়া প্যারোলে মুক্তি চাইলে সেই আবেদন তাকেই করতে হবে। এর জন্য প্রক্রিয়া শুরু করতে হবে। প্রক্রিয়ার অংশ হিসেবে খালেদা জিয়া তার নিকট আত্মীয়দের সঙ্গে দু-একদিনের মধ্যে দেখা করবেন। আত্মীয়রা তাকে যে দরখাস্ত দেবেন সেখানে বেগম জিয়াকেই জেল কর্তৃপক্ষের মাধ্যমে স্বাক্ষর করতে হবে। জেল কর্তৃপক্ষের মাধ্যমেই এই আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাবে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরবর্তী পদক্ষেপ নেবে।
তবে খালেদা জিয়ার পারিবারিক একটি সূত্র বলছে, প্যারোলের আবেদন করলেও তিনি দোষ স্বীকার বা ক্ষমা প্রার্থনা করবেন না। শুধু শারীরিক কারণেই এ আবেদন করা হতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d