খালেদা জিয়া কি প্যারোলের আবেদন করছেন!

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৩ ২০২০, ২১:৩৫
  • 773 বার পঠিত
খালেদা জিয়া কি প্যারোলের আবেদন করছেন!
সংবাদটি শেয়ার করুন....

কারান্তরীণ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কি অবশেষে প্যারোলের আবেদন করছেন? তিনি প্যারোলের আবেদন করতে চান বলে গুঞ্জন শোনা যাচ্ছে। বিষয়টি তিনি কারা কর্তৃপক্ষকে জানিয়েছেন বলেও একটি সূত্র জানিয়েছে।
আইন অনুযায়ী খালেদা জিয়া প্যারোলে মুক্তি চাইলে সেই আবেদন তাকেই করতে হবে। এর জন্য প্রক্রিয়া শুরু করতে হবে। প্রক্রিয়ার অংশ হিসেবে খালেদা জিয়া তার নিকট আত্মীয়দের সঙ্গে দু-একদিনের মধ্যে দেখা করবেন। আত্মীয়রা তাকে যে দরখাস্ত দেবেন সেখানে বেগম জিয়াকেই জেল কর্তৃপক্ষের মাধ্যমে স্বাক্ষর করতে হবে। জেল কর্তৃপক্ষের মাধ্যমেই এই আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাবে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরবর্তী পদক্ষেপ নেবে।
তবে খালেদা জিয়ার পারিবারিক একটি সূত্র বলছে, প্যারোলের আবেদন করলেও তিনি দোষ স্বীকার বা ক্ষমা প্রার্থনা করবেন না। শুধু শারীরিক কারণেই এ আবেদন করা হতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d